চার মাসের বকেয়া বেতন পেলেন স্পাইসজেটের কর্মীরা

জিএসটি পরিশোধ করার পর এবার কর্মীদের চার মাসের বকেয়া বেতন একসঙ্গে মিটিয়ে দিল স্পাইসজেট। বিমান সংস্থাটি গত বেশ কয়েক মাস ধরে আর্থিক সঙ্কটে ভুগছিল। এর ফলে কর্মীদের বেতন বকেয়া পড়ে।

উৎসবের মরশুমের ঠিক আগে বিমান সংস্থাটি কর্মীদের সমস্ত বকেয়া বেতন মিটিয়ে দিয়েছে। এর ফলে সংস্থার কর্মীরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। স্পাইসজেটের রিজার্ভেশন বিভাগের এক্সিকিউটিভ বিষ্ণু প্রসাদ বলেন, আমি এখনও বিশ্বাসই করতে পারছি না গোটা ব্যাপারটা। গত পাঁচ দিনে চার মাসের বেতন পাওয়াটা ছিল অপ্রত্যাশিত। মনে হচ্ছে দীপাবলি তাড়াতাড়ি চলে এসেছে।

সংস্থার নিরাপত্তা কর্মী মণীশ কুমার বলেন, আমি আমার পরিবারের ভবিষ্যৎ নিয়ে উদ্বিগ্ন ছিলাম। আমি খুব খুশি যে ম্যানেজমেন্ট তার কথা রেখেছে। আমাদের প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, ৩০ সেপ্টেম্বরের মধ্যে সমস্ত বকেয়া পরিশোধ করা হবে। তবে ওরা অনেক আগেই তা পরিশোধ করে দিয়েছে। স্পাইসজেটের অংশ হতে পেরে আমি গর্বিত!


দীপক সিং নামে বিমানবন্দরের এক কর্মী বলেন, আমি সত্যি আমার অ্যাকাউন্ট দেখে বিশ্বাসই করতে পারছিলাম না। একবারে তিন মাসের বেতন পরিশোধ এবং তারপর সেপ্টেম্বরের বেতন সময়মতো পাওয়া, এটা অনেক বড় স্বস্তি।

কর্মীদের বকেয়া বেতনের পাশাপাশি, বিমান সংস্থাটি বকেয়া জিএসটিও পেমেন্টও পরিশোধ করেছে। ফলে এটা বোঝা যাচ্ছে যে আর্থিক সংকটে ভুগতে থাকা স্পাইসজেট এখন ঘুরে দাঁড়াচ্ছে।