হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রজনীকান্ত, কবে পাবেন ছাড়া?

গত সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন দক্ষিণী সিনেমার কিংবদন্তি অভিনেতা রজনীকান্ত। শুটিং চলাকালীন হঠাৎই অসুস্থ হয়ে পড়েন তিনি। আর তারপরই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে। আপাতত সেখানেই চিকিৎসাধীন তিনি। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল।তাহলে কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন তিনি ?

হাসপাতাল সূত্রে খবর , আগামী কাল অর্থাৎ শুক্রবার তিনি হাসপাতাল থেকে ছাড়া পেতে পারেন। তবে হাসপাতালের পক্ষ থেকে এখনও এই সম্পর্কে দেওয়া হইনি কোনও আনুষ্ঠানিক বিবৃতি।

হাসপাতালের পক্ষ থেকে জানানও হয়, অভিনেতার হৃৎপিণ্ডের সঙ্গে যুক্ত একটি রক্তনালীতে ফোলা ভাব থাকার কারণে সেখানে সরাসরি অপারেশন করা না যাওয়ায় নন-সার্জিক্যাল ট্রান্স ক্যাথেটার পদ্ধতিতে করা হয়েছে চিকিৎসা। হাসপাতালের পক্ষ থেকে আজ তাঁকে ছেড়ে দেওয়ার কথা থাকলেও আগামী কাল অর্থাৎ শুক্রবার ছাড়া হবে বলে জানা যাচ্ছে।


সোমবার হৃদরোগে আক্রান্ত হয়ে কিংবদন্তি অভিনেতা হাসপাতালে ভর্তি হওয়ার পর তাঁর দ্রুত আরোগ্য কামনা করে মঙ্গলবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী রজনীকান্তের স্ত্রী লতা রজনীকান্তকে ফোন করেন। পাশাপাশি তাঁর শারীরিক অবস্থা কেমন আছে জানতে চান।

উলেক্ষ্য, ২০২০ সালেও রক্তচাপের ওঠানামার কারণে রজনীকান্তকে ভর্তি করতে হয়েছিল বেসরকারি হাসপাতালে। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর তাঁকে একমাসের বিশ্রামের পরামর্শ দেওয়া হয়। এরপর ২০২১ সালে তামিল অভিনেতার ক্যারোটিড আর্টারি রিভাসকুলারাইজেশন প্রক্রিয়াও করা হয়েছিল।