• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ঊর্বশীর সুস্থতা কামনা করে ১ লক্ষ গোলাপ পাঠালেন অনুরাগীরা

ভক্তদের ভালোবাসা পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত বলি অভিনেত্রী।

ঊর্বশীর সুস্থতা কামনা করে ১ লক্ষ গোলাপ পাঠালেন অনুরাগীরা। ভক্তদের ভালোবাসা পেয়ে রীতিমতো উচ্ছ্বসিত ঊর্বশী। তেলুগু সুপারস্টার নন্দমুরি বালাকৃষ্ণর আসন্ন সিনেমা এনবিকে ১০৯-এর শুটিং চলাকালীন তিনি চোট পান। হাসপাতালেও ভর্তি করতে হয় অভিনেত্রীকে।

ঊর্বশী সর্বকনিষ্ঠ এবং সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত গ্লোবাল আইকন, যিনি ফোর্বসের প্রথম দশে একাধিকবার ঠাঁই পেয়েছেন। সম্প্রতি ফোর্বসের শীর্ষ ১০ সর্বাধিক অনুসরণকারী ভারতীয় সেলিব্রিটিদের তালিকাতেও নাম তুলতে পেরেছেন ঊর্বশী। ঊর্বশীর ইনস্টাগ্রাম ফ্যান ফলোয়িং দেখলে যে কারও চোখ কপালে উঠবে! ইনস্টাগ্রামে ৭৩ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে ঊর্বশীর।

নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য সব সময়ই চর্চায় থাকেন অভিনেত্রী ঊর্বশী রাউতেলা। ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের কারণে একটা সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন তিনি। ব্র্যান্ডেড পোষাক, নামকরা সংস্থার গয়না, ব্যক্তিগত বিমানে বিদেশ ভ্রমণ – এ সব নিয়েই মেতে থাকেন ঊর্বশী। ঊর্বশী বিশ্বের একমাত্র সেলিব্রিটি যিনি দু’বার ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ নির্বাচিত হয়েছেন।

আপাতত ঊর্বশী রাউতেলা ‘এনবিকে ১০৯’ এবং অন্যান্য কিছু প্রোজেক্টের জন্য প্রস্তুতি কঠোর পরিশ্রম করছেন। চরম ব্যস্ত সিডিউলের মধ্যেই আচমকা চোট পান অভিনেত্রী। তাঁর চিকিৎসাও চলছে। ঊর্বশী তার চোটের ভিডিয়ো পোস্ট করার পর থেকেই ফ্যানের উদ্বেগ প্রকাশ করেছেন। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে প্রিয় অভিনেত্রীর ‘দ্রুত সুস্থ হয়ে ওঠার’ বার্তা পাঠাচ্ছেন ভক্তরা।

কিন্তু তা বলে ১ লক্ষ গোলাপ! হ্যাঁ, ঠিকই শুনেছেন ঊর্বশীর সুস্থতা কামনায় ১ লক্ষ গোলাপ পাঠালেন অনুরাগীরা। ভক্তদের এই ভালোবাসা দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন অভিনেত্রী। ভক্তদের রিটার্ন গিফট হিসেবে হাসিমুখের ছবি পোস্ট করেন অভিনেত্রী। ঊর্বশীর সেই ছবি এখন সোশাল মিডিয়ায় ভাইরাল।

বক্স অফিসে উর্বশীর সর্বশেষ রিলিজ ‘ঘুসপেটিয়া’ বেশ জনপ্রিয় হয়েছে। তাঁর অভিনয়ও প্রশংসিত হয়েছে। নন্দমুরি বালাকৃষ্ণ ও ববি দেওলের সঙ্গে ‘এনবিকে ১০৯’ ছাড়াও কমল হাসান ও শঙ্করের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’ করছেন ঊর্বশী রাউতেলা। আফতাব শিবদাসানি এবং জস্যি গিলের সঙ্গে ‘কসুর’-এও রয়েছেন তিনি।

অক্ষয় কুমারের সঙ্গে ওয়েলকাম থ্রি, সানি দেওল ও সঞ্জয় দত্তের সঙ্গে ‘বাপ’ (হলিউড ব্লকবাস্টার এক্সপেন্ডেবলস-এর রিমেক), রণদীপ হুডার সঙ্গে ইন্সপেক্টর অবিনাশ ২, ব্ল্যাক রোজও করবেন ঊর্বশী।

এছাড়াও ঊর্বশী রাউতেলাকে একটি আন্তর্জাতিক মিউজিক ভিডিওতেও দেখা যাবে। আসন্ন একটি বায়োপিকে পারভিন ববির ভূমিকায় অভিনয় করবেন অভিনেত্রী। জেসন ডেরুলোর সঙ্গে তাঁর একটি মিউজিক ভিডিও রয়েছে।