‘বড় ভাই হতে চলেছে কবীর’, সুখবর শোনালেন কোয়েল মল্লিক

দেবীপক্ষের শুরুতেই সুখবর দিলেন অভিনেত্রী কোয়েল মল্লিক। দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন তিনি। বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পরিবারের সঙ্গে ছবি পোস্ট করে সেই সুখবরই জানিয়েছেন তিনি।

নিজের পোস্টে তিনি লিখেছেন, ‘আমাদের পরিবার বড় হতে চলেছে। খুব শিগগিরই কবীর বড় দাদার দায়িত্ব পাবে।’ ২০২০ সালে অতিমারির মধ্যে মে মাসে কোয়েলের প্রথম সন্তান কবীরের জন্ম হয়। সেই বছর মহাষ্টমীর দিনে প্রথমবার ছেলের নাম প্রকাশ্যে আনেন তিনি।

একটি ছবি শেয়ার করেন, যেখানে এক ফ্রেমে ধরা পড়ে কোয়েল, নিসপাল ও তাঁদের সন্তান। চার বছর পর, আবারও দেবীপক্ষের শুরুতেই তিনি আবার দ্বিতীয়বার মা হওয়ার খবর প্রকাশ করলেন। কোয়েল ও নিসপালের সাত বছরের সম্পর্কের পর ২০১৩ সালে তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন।


সম্প্রতি কোয়েল ‘মিতিন মাসি’ সিরিজের নতুন ছবির শুটিং শেষ করেছেন। মহালয়ার সকালে টেলিভিশনের পর্দায় তাঁকে দুর্গার রূপে দেখা গিয়েছে। পুজোর আগে তাঁর দেওয়া এই সুখবর শুনে অনুরাগীদের মধ্যে উচ্ছ্বাস দেখা দিয়েছে।

শুধু ভক্তরাই নয়, টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সহকর্মীরাও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। গত বছর অভিনেতা জিতের পরিবারেও আসে দ্বিতীয় সন্তান, রোনভ। কোয়েলকে শুভেচ্ছা জানিয়ে জিৎ লেখেন, ”খুব সুন্দর খবর। পরিবারের সবার জন্য অনেক শুভেচ্ছা।” অভিনেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, ঋতুপর্ণা সেনগুপ্ত-সহ আরও অনেকে।

প্রসঙ্গত, এই বছর ১০০ বছর পূর্ণ করবে মল্লিক বাড়ির পুজো। তবে এবছর মল্লিক বাড়ির পুজো অন্য বছরের মতো জাঁকজমকপূর্ণ হবে না সেকথা সমাজমাধ্যমে আগেই জানিয়ে দিয়েছিলেন তিনি। তিনি আরও জানিয়েছিলেন আরজি কর কাণ্ডের প্রতিবাদে তাঁদের এবছরের এই সিদ্ধান্ত। পরিবারের লোকজনের উপস্থিতিতেই পুজো সম্পন্ন হবে বলে আগেই জানান অভিনেত্রী।