ওটিটি-তে আসতে চলেছে সদ্য মুক্তিপ্রাপ্ত ‘স্ত্রী ২’, দেখে নিন কোথায় দেখা যাবে

সদ্যই মুক্তি পেয়েছে হিন্দি হরর-কমেডি ধারার সিনেমা ‘স্ত্রী ২: সারকাটে কা আতঙ্ক’। জনপ্রিয় বলিউডি ছবি স্ত্রী (২০১৮)-র এই বহু প্রতীক্ষিত সিকোয়েল মুক্তির সঙ্গে সঙ্গেই ভক্তদের মধ্যে রীতিমতো সাড়া পড়ে গিয়েছে। তবে, ওটিটি প্রেমীদের জন্য রয়েছে বিশেষ সুখবর! শীঘ্রই তাঁরা ওটিটি প্ল্যাটফর্মে এই সিনেমা দেখতে পাবেন। প্রসঙ্গত, এই সিনেমাটি গত ১৫ আগস্ট হলে মুক্তি পায়।

সূত্র অনুযায়ী জানা গিয়েছে, বহুজাতিক সংস্থা অ্যামাজনের ওটিটি প্ল্যাটফর্ম, ‘অ্যামাজন প্রাইম ভিডিও’ এই সিনেমার স্ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে। যদিও, ঠিক কবে থেকে অ্যামাজন প্রাইমে ‘স্ত্রী ২’ দেখা যাবে, তা জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, হলে মুক্তির মোটামুটি মাস দুয়েক পর থেকেই, অর্থাৎ সেপ্টেম্বরের শেষ থেকে অক্টোবরের শুরুর মধ্যেই বাড়ির আরামদায়ক পরিবেশে বসে ওটিটিতে এই সিনেমাটি দেখতে পাবেন দর্শকেরা।

ভয়-সাসপেন্স-হাসিতে ভরপুর নতুন এই সিনেমাটি তার প্রিকোয়েল ‘স্ত্রী’-র ধারাই অব্যাহত রাখা হয়েছে। ফলে দর্শকদের অনুমান, ‘স্ত্রী’-র পদাঙ্ক অনুসরণ করে ‘স্ত্রী ২’-ও সুপারহিট হবে। ‘স্ত্রী’-র পরিচালক অমর কৌশিকই এই সিকোয়েল পরিচালনা করেছেন। এবং এই ছবিতে আগের সিনেমার মতোই রয়েছেন রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর। ‘স্ত্রী’ সিনেমায় তাঁরা যে চরিত্রে অভিনয় করেছিলেন, ‘স্ত্রী ২’-তেও পুনরায় তাঁরা সেই চরিত্রেই অভিনয় করছেন। প্রসঙ্গত, ‘স্ত্রী ২’ সিনেমাটি দেখার আগে কেউ ‘স্ত্রী’ দেখতে চাইলে ‘ডিজনি+ হটস্টার’ ওটিটি প্ল্যাটফর্মে দেখতে পারেন।


‘স্ত্রী ২: সারকাটে কা আতঙ্ক’ দীনেশ বিজনের হরর-কমেডি ইউনিভার্সের পঞ্চম সিনেমা। এই ইউনিভার্সে স্ত্রী সিরিজের দুটি সিনেমা ছাড়াও রয়েছে ‘রুহি’, ‘ভেড়িয়া’ আর ‘মুঞ্জ্যা’। এই ফ্র্যাঞ্চাইজির সিনেমাগুলো ছকভাঙা ঘরানার হওয়ার কারণে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। বিশেষ করে ভয়ের সিনেমার মধ্যে হাসির উপাদানের সংযোজনে ছবিটি নতুন মাত্রা পেয়েছে।