ইতিহাস গড়ল স্ত্রী ২, জওয়ানের আয়কে ছাপিয়ে বক্স অফিসে নং ১

‘স্ত্রী ২’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই সোশ্যাল মিডিয়া জুড়ে প্রশংসায় পঞ্চমুখ নেটনাগরিকরা। ম্যাডক ফিল্ম পরিচালিত এই সিনেমায় মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠি, অপরশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জী। গত ১৫ আগস্ট এই ছবির শুভ মুক্তি হয়। তার পর থেকেই বক্স অফিসে আয়ের শীর্ষে আছে এই ছবি। এবার বক্স অফিসে সর্বকালের সেরা রেকর্ড গডল় স্ত্রী ২। শাহরুখ খানের জওয়ানের ইনকামের রেকর্ডও ছাপিয়ে গিয়েছে এই ছবি।প্রযোজনা সংস্থা ম্যাডক ফিল্মস নিশ্চিত করেছে যে ছবিটি ভারতে ”সর্বকালের এক নম্বর হিন্দি ছবি” হয়ে উঠেছে।

বুধবার ম্যাডক ফিল্ম এর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছে। সেই পোস্টের উপরে লেখা , ‘ভারতীয় বক্স অফিসের সর্বকালের সেরা এক নম্বর হিন্দি ছবি!’ যা শাহরুখ খানের জওয়ানের বক্স অফিস ইনকামকেও ছাড়িয়ে গিয়েছে।

সিনেমা মুক্তির পর একমাস অতিক্রান্ত হয়ে গেলেও এখনও সফলভাবে সিনেমা হলে চলছে স্ত্রী ২। সুতরাং ছবির আয়ের অঙ্ক আরও বাড়ার সম্ভাবনা রয়েছে।
বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন, শ্রদ্ধা কাপুর ও রাজকুমার রাওয়ের ‘স্ত্রী ২’ ভারতীয় বক্স অফিসে ৫৮৬ কোটি টাকা আয় করেছে। ছবির একটি পোস্টার শেয়ার করে তিনি লেখেন, ‘স্ত্রী টু ইতিহাস গড়ল… সর্বকালের সর্বোচ্চ আয়কারী হিন্দি চলচ্চিত্র হয়ে ওঠে… জওয়ানের আয়কে ছাপিয়ে গেল। পরবর্তী ধাপ ৬০০ কোটির ক্লাব। শুক্র ৩.৬০ কোটি, শনি ৫.৫৫ কোটি, রবি ৬.৮৫ কোটি, সোম ৩.১৭ কোটি, মঙ্গল ২.৬৫ কোটি। মোট: ৫৮৬ কোটি টাকা’। প্রথম হিন্দি ছবি হিসাবে হয়ত খুব শীঘ্রই ৬০০ কোটির মাইলস্টোন ছুঁয়ে ফেলবে এই ছবি।


অন্যদিকে , কৌশিক পরিচালিত ‘স্ত্রী ২’-তে বরুণ ধাওয়ান ও অক্ষয় কুমার ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন। ২০১৮ সালে মুক্তি পেয়েছিল স্ত্রী। ছবির সিক্যুয়েল ঘিরে প্রত্যাশার পারদ ছিল তুঙ্গে। সেই প্রত্যাশা ছাপিয়ে যেতে সক্ষম হয়েছেন শ্রদ্ধা, রাজকুমার পঙ্কজ ত্রিপাঠি, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও অপারশক্তি খুরানারা।