• facebook
  • twitter
Monday, 16 September, 2024

চোখের চিকিৎসায় আজই আমেরিকা যাচ্ছেন শাহরুখ খান

মুম্বই, ৩০ জুলাই:  চোখের জটিল সমস্যা নিয়ে আমেরিকা পাড়ি দিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। চিকিৎসকদের পরামর্শেই যুক্তরাষ্ট্রে চিকিৎসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মুম্বইয়ের বিশিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর চোখের যা অবস্থা, তার উপযুক্ত চিকিৎসা ভারতে সম্ভব নয়। একমাত্র আমেরিকাতেই সঠিক চিকিৎসা পাওয়া যাবে। সেইমতো তিনি মঙ্গলবার যুক্তরাষ্ট্রে রওনা হয়েছেন। প্রসঙ্গত গত কয়েক মাস ধরে বিভিন্ন শারীরিক সমস্যায়

মুম্বই, ৩০ জুলাই:  চোখের জটিল সমস্যা নিয়ে আমেরিকা পাড়ি দিচ্ছেন বলিউড বাদশা শাহরুখ খান। চিকিৎসকদের পরামর্শেই যুক্তরাষ্ট্রে চিকিৎসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। মুম্বইয়ের বিশিষ্ট চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর চোখের যা অবস্থা, তার উপযুক্ত চিকিৎসা ভারতে সম্ভব নয়। একমাত্র আমেরিকাতেই সঠিক চিকিৎসা পাওয়া যাবে। সেইমতো তিনি মঙ্গলবার যুক্তরাষ্ট্রে রওনা হয়েছেন।

প্রসঙ্গত গত কয়েক মাস ধরে বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগছেন। আইপিএল-এর খেলা চলার সময়েই প্রচন্ড অসুস্থ হয়ে পড়েন কিং খান। অতিরিক্ত গরমে ‘হিট স্ট্রোক’ হয় তাঁর। সেসময় বেশ কিছুদিন বিরতি নেন তিনি। এরপর অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের প্রাক বিবাহের প্রায় সব কটি অনুষ্ঠানে সপরিবারে দেখা গিয়েছে তাঁকে। অতি সম্প্রতি ফারহা খানের মায়ের শেষকৃত্যের অনুষ্ঠানেও দেখা গিয়েছে শাহরুখকে। কিন্তু এই সময়ে তিনি প্রকাশ্যে এলেও তাঁকে সানগ্লাস পরে বেরতে দেখা গিয়েছে। এইসব অনুষ্ঠান খোলা আকাশের নিচে কিংবা দিনের বেলায় না হলেও তাঁর এই রোদচশমা পরা নিয়ে নেটিজেনদের মধ্যে জল্পনা ছড়িয়েছে। এবার সেই রহস্যের কিনারায় তাঁর ভক্তরা।

সূত্র মারফত জানা গিয়েছে, গত কয়েকদিন ধরেই চোখের সমস্যায় ভুগছেন অভিনেতা। অনন্ত-রাধিকার বিয়ের সময়েও চোখ নিয়ে ভুগছিলেন তিনি। সেই সময় নাকি মুম্বইয়ে চোখের চিকিৎসা করান। কিন্তু তাতে সুরাহা হয়নি। শোনা যাচ্ছে, অভিনেতার বাঁ চোখে বেশ কিছু সমস্যা ধরা পড়েছে। গত সোমবার কিং খানের চোখের সমস্যা নিয়ে মুম্বইয়ের একটি হাসপাতালে চিকিৎসা করাতেও গিয়েছিলেন। কিন্তু ভারতে ওই রোগের চিকিৎসা সম্ভব নয় বলে জানিয়ে দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। সেজন্য মঙ্গলবার রাতের মধ্যেই আমেরিকা রওনা হতে পারেন তিনি।

‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর খুব শীঘ্রই আরও একবার অ্যাকশন দৃশ্যে দেখা যাবে কিং খানকে। পরিচালক সুজয় ঘোষ পরিচালিত সেই ছবির নামও ‘কিং’। প্রযোজনায় রয়েছেন সিদ্ধার্থ আনন্দ। এই প্রথম তাঁর ছবিতে অভিনয় করবেন কন্যা সুহানা খান। ছবির মুখ্য চরিত্রে রয়েছেন শাহরুখ নিজেই। তাঁর বিপরীতে খলচরিত্রে অভিনয় করবেন অভিষেক বচ্চন। সম্প্রতি লন্ডনে সেই ছবির শুটিংও শুরু হয়েছে বলে সূত্রের খবর। ‘পাঠান’ ও ‘জওয়ান’-এর পর মাঝের এক বছর বিরতিতে তাঁকে বড় পর্দায় দেখতে উদগ্রীব হয়ে আছেন দর্শকরা। তবে সেই ছবির শুটিং শেষ করার আগে তাঁর শারীরিক সুস্থতা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।