অমিতাভের তামিল অভিষেক! ভেট্টাইয়ান ট্রেলারে পুলিশ অফিসার রজনীকান্ত

রজনীকান্ত অভিনীত ১৭০তম সিনেমা ”ভেট্টাইয়ান দ্য হান্টার”-র ট্রেলার প্রকাশিত হয়েছে, যেখানে বলিউডের প্রবীণ অভিনেতা অমিতাভ বচ্চনের তামিল সিনেমায় অভিষেক ঘটছে। সনি মিউজিক ইন্ডিয়া বুধবার এই ২ মিনিট ৪৪ সেকেন্ডের এই ট্রেলারটি প্রকাশ করে।

ট্রেলারটির শুরুতে দেখা যায়, একজন মহিলার নির্মম হত্যাকাণ্ড নিয়ে সংবাদ মাধ্যমে তীব্র প্রতিবাদ শুরু হয়েছে। কন্যাকুমারী জেলা পুলিশ অপরাধীকে ধরতে ব্যর্থ হলে, তাদের উপর চাপ আসে: এক সপ্তাহের মধ্যে হত্যাকারীকে এনকাউন্টারে হত্যা করতে হবে। এই সংকটময় মুহূর্তে রজনীকান্তের পুলিশ অফিসার চরিত্রটি দৃঢ়ভাবে প্রতিজ্ঞা করে, তিন দিনের মধ্যেই তিনি অপরাধীকে ধরবেন।

যদিও অপরাধীকে যথেষ্ট প্রভাবশালী ব্যক্তি হিসেবে দেখানো হয়েছে, রজনীকান্তের চরিত্রটি দৃঢ় থাকে। এরপরের দৃশ্যগুলিতে দেখা যায়, অমিতাভ বচ্চনের সত্যদেব চরিত্রের সাথে এনকাউন্টারের নীতি নিয়ে তাঁর দ্বন্দ্ব। ট্রেলারের শেষে রজনীকান্ত একাই শত্রুদের ধ্বংস করছেন, তার শক্তিশালী অ্যাকশন দৃশ্য দেখানো হয়েছে।
জয় ভীম পরিচালক টি. জে. গ্নানাভেল পরিচালিত ”ভেট্টাইয়ান” সিনেমাটি রজনীকান্ত এবং অমিতাভ বচ্চনের দীর্ঘ ৩৩ বছর পর পুনর্মিলনের সাক্ষী হতে চলেছে। এর আগে তাঁরা একসঙ্গে মুকুল এস. আনন্দ পরিচালিত ১৯৯১ সালের চলচ্চিত্র ”হাম”-এ অভিনয় করেছিলেন।


অনিরুদ্ধ রবিচন্দর এই সিনেমার সংগীত পরিচালনা করেছেন, যা লাইকা প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে। এটি রজনীকান্ত এবং অনিরুদ্ধর পঞ্চম যৌথ প্রয়াস, এর আগে তারা ”পেট্টা”, ”দারবার” এবং ”জেলর”-এ কাজ করেছেন। অনিরুদ্ধ রজনীকান্তের আসন্ন চলচ্চিত্র কুলি-রও সংগীত পরিচালনা করছেন, যা পরিচালনা করছেন লোকেশ কানাগরাজ।

”ভেট্টাইয়ান” মুক্তি পেতে চলেছে ১০ অক্টোবর, তামিল, তেলুগু, কন্নড় এবং হিন্দি ভাষায়। সিনেমাটিতে রজনীকান্তকে আবারও একজন পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। এর আগে তিনি ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত ”জেলর”-এ একই ধরনের চরিত্রে অভিনয় করেছেন।

বক্স অফিসে, ”ভেট্টাইয়ান” মুখোমুখি হতে চলেছে সুরিয়ার কঙ্গুয়া এবং আলিয়া ভাট অভিনীত ”জিগরা”–র সাথে, যা মুক্তি পাবে ১১ অক্টোবর।