• facebook
  • twitter
Tuesday, 1 October, 2024

হ্যাক হল রাজ চক্রবর্তীর তিনটি ফেসবুক অ্যাকাউন্ট, অভিযোগ দায়ের

হ্যাক করা হল পরিচালক রাজ চক্রবর্তীর ৩টি ফেসবুক অ্যাকাউন্ট। এই ঘটনায় কলকাতার পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানানো হয়েছে।

হ্যাক করা হল পরিচালক রাজ চক্রবর্তীর ৩টি ফেসবুক অ্যাকাউন্ট। এই ঘটনায় কলকাতার পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানানো হয়েছে। পাশাপাশি জানানো হয়েছে ফেসবুক কর্তৃপক্ষকেও। কয়েকদিন ধরেই রাজের অ্যাকাউন্টগুলোতে কিছু সমস্যা দেখা দিচ্ছিল। কিন্তু এ বিষয়ে খুব বেশি মাথা ঘামাননি তিনি।

তিনটি অ্যাকাউন্টের মধ্যে একটি হল তাঁর ব্যক্তিগত প্রোফাইল, একটি ব্যক্তিগত পেজ এবং একটি হল তাঁর প্রযোজনা সংস্থার পেজ। এই পেজগুলি রাজের টিমই দেখেন বলে পরিচালক জানিয়েছেন। মঙ্গলবার সকালে রাজের প্রযোজনা সংস্থার পেজের নাম হঠাৎ করে পরিবর্তন করে দেওয়া হয়। দেখা যায়, সেখানে ইংরাজির পরিবর্তে লেখা আছে বিদেশি ভাষা। কিন্তু বায়োতে ইংরাজি ভাষাতেই লেখা রয়েছে। নাম পরিবর্তনের নোটিফিকেশন ফলোয়ারদের কাছে সঙ্গে সঙ্গেই চলে যায়। এরপর অনেকে রাজকে ফোন করে বিষয়টি জানান। ফোন পেয়েই বিষয়টা জানতে পারেন রাজ চক্রবর্তী।

রাজ চক্রবর্তী বলেন, ‘সমাজমাধ্যমের খুঁটিনাটি আমি নিজে বিশেষ একটা বুঝি না। সেগুলো দেখার জন্য আমার একটা বিশেষ দল রয়েছে। পেজের নাম যে বদলে গিয়েছে, সেই নোটিফিকেশন সকলের কাছে যায়। সকাল থেকেই অনেকেই আমাকে ফোন এবং মেসেজ করে বিষয়টা জানান। তার পর বিষয়টি বুঝতে পারি। আমাদের তরফে যা কিছু করা সম্ভব তা করেছি।’