আত্মঘাতী হলেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরার বাবা

চরম সঙ্কট ঘনিয়ে এলো মালাইকা অরোরার পরিবারে। আত্মঘাতী হয়েছেন তাঁর বাবা অনিল অরোরা। ৭০ বছরের এই প্রৌঢ় বুধবার ভোরবেলায় মুম্বইয়ের বান্দ্রায় নিজ বাসভবনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। এই দুর্ঘটনার সংবাদে শোকস্তব্ধ বলিউড। এমনকি মালাইকার শুভাকাঙ্ক্ষী এবং ভক্তকুলরাও। মালাইকার ব্যক্তিগত জীবনের নানা বিতর্কের মধ্যেই তাঁর বাবার করুণ পরিণতি নতুন করে ঝড় তুলেছে তাঁর সাংসারিক জীবনে।

ঘটনার পর দ্রুত পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। তবে এই আত্মহত্যার কারণ ঠিক কী, তা এখনও জানা যায়নি। বিষয়টি খতিয়ে দেখছে মুম্বই পুলিশ। বাবার মৃত্যুর খবরে শোকস্তব্ধ কন্যা মালাইকা। তাঁর বাড়িতে দেখা যায় প্রাক্তন স্বামী আরবাজ খানকেও।

বিশেষ সূত্রে খবর, মালাইকার সঙ্গে অনিলের সম্পর্ক আর পাঁচটা বাবা-মেয়ের মতো ছিল না। বরং অনেক জটিল ছিল। মালাইকার বয়স যখন মাত্র ১১, তখনই তাঁর বাবা এবং মায়ের মধ্যে আইনি বিচ্ছেদ হয়ে যায়। তাঁর মা জয়েস পলিকার্প দুই মেয়ে মালাইকা এবং অমৃতাকে নিয়ে চেম্বুরে চলে যান। জয়েস হলেন মালয়ালি খ্রিস্টান। আর অনিল ছিলেন পাঞ্জাবি হিন্দু। অনিল ভারতীয় মার্চেন্ট নেভিতে বহুদিন চাকরি করে অবসরগ্রহণ করেন।