আসছে ‘আমেরিকান স্টোরি’-র নয়া সিরিজ, এবারের গল্প কেনেডি জুনিয়র-ক্যারোলিনকে নিয়ে

‘আমেরিকান স্টোরি’ ফ্র্যাঞ্চাইজিতে যুক্ত হচ্ছে একের পর এক সিরিজ। এফএক্স নেটওয়ার্কের এই ফ্র্যাঞ্চাইজি তাদের নতুন সিরিজের জন্য বিষয় নির্বাচন করেও ফেলেছে। বিশেষ সূত্রে খবর, নতুন সিজন জন এফ. কেনেডি জুনিয়র এবং তাঁর স্ত্রী ক্যারোলিন বেসেটের উপর নির্ভর করে তৈরি হবে।

এই ফ্র্যাঞ্চাইজিতে ইতিপূর্বে ‘আমেরিকান হরর স্টোরি’, ‘আমেরিকান ক্রাইম স্টোরি’, ‘আমেরিকান হরর স্টোরিজ’ এবং ‘আমেরিকান স্পোর্টস স্টোরি’ সিরিজ মুক্তি পেয়েছে। এর পরে এবার মুক্তি পেতে চলেছে ‘আমেরিকান লাভ স্টোরি’ বলে নয়া এই সিরিজ, যা মূলত প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি জন এফ. কেনেডির ছেলে জন এফ. কেনেডি জুনিয়রেরই কাহিনি।

‘আমেরিকান স্টোরি’ ফ্র্যাঞ্চাইজির কার্যনির্বাহী প্রযোজক নিনা জেকবসন এবং ব্র্যাড সিম্পসন জানিয়েছেন, কেনেডি জুনিয়র এবং ক্যারোলিন বেসেটের গল্প ‘আমেরিকান লাভ স্টোরি’ শীঘ্রই এফএক্স-এ আসতে চলেছে। এঁরা দুজনেই ফ্র্যাঞ্চাইজির সহ-প্রতিষ্ঠাতা রায়ান মার্ফির সঙ্গে ২০১৬-তে ‘আমেরিকান ক্রাইম স্টোরি’-র প্রিমিয়ারের সময় থেকে রয়েছেন এবং এফএক্স-এরই সিরিজি ‘পোজ’-এরও কার্যনির্বাহী প্রযোজকের কাজ করেছেন।


সূত্রের খবর, নতুন এই সিরিজের ঘোষণা ২০২১-এ প্রথম করা হয়েছিল। একই সঙ্গে ঘোষণা করা হয়েছিল ‘স্টুডিও ৫৪: আমেরিকান ক্রাইম স্টোরি’, যা ‘আমেরিকান ক্রাইম স্টোরি’র সম্ভাব্য চতুর্থ সিজন ছিল। এর আগে এই সিরিজের তিনটি সিজন বেরিয়েছে – ‘পিপল ভার্সাস ওজে সিম্পসন’, ‘দ্য অ্যাসাসিনেশন অফ জিয়ান্নি ভারসাচি’ এবং ‘ইমপিচমেন্ট’।

তবে, জেকবসন বা সিম্পসন ‘স্টুডিও ৫৪’ নিয়ে কিছুই জানাননি। তাঁদের বক্তব্য, ‘আমরা বিভিন্ন জিনিস, বিভিন্ন আইডিয়া নিয়ে ভাবনাচিন্তা করি। আমরা যে গোপনে কিছু করতে চাইছি, এমনটা না। আমরা শুধু দেখতে চাই, কী ভেসে উঠছে বা কী হতে চলেছে। আমরা দেখেছি, আমরা কিছু ঘোষণা করলেই সেটা একটা উইকিপিডিয়া এন্ট্রি হয়ে যায়।’