শাশুড়ির জন্মদিনে প্রশংসায় পঞ্চমুখ করিনা কাপুর খান

করিনা কাপুর খান (Photo: IANS)

৭৬ বছরে পা দিলেন প্রবীণ সুপারস্টার শর্মিলা ঠাকুর। তার জন্মদিনে সাদা-কালো একটি বিরল ছবি শেয়ার করেছেন পুত্রবধূ করিনা কাপুর খান। সেই ছবি সােশ্যাল মিডিয়ায় পােস্ট হতেই নজর পড়েছে নেটপাড়ার বাসিন্দাদের। করিনার ইনস্টাগ্রামে এবারই প্রথম শর্মিলা ঠাকুরের জন্মদিনের ছবি পােস্ট হল। এর আগে মেয়ে সােহা আলি খানের পােস্ট দেখেছেন ভক্তরা। তবে করিনার এমন পােস্ট এই প্রথম।

৪০ বছরের অভিনেত্রী নিজের পােস্ট ব্রা ছবিতে ক্যাপশনেও বাজিমাত করেছেন। শাশুড়ির প্রশংসায় পঞ্চমুখ করিনা বলেছেন, আমার চেনা সবচেয়ে কুলেস্ট এবং শক্তিশালী মহিলা। হ্যাপি বার্থডে আমার সুন্দরী শাশুড়ি। ছবিতে শর্মিলার সেই পুরনাে লুক। অনেক দিন আগের অদেখা এই ছবি নজর কেড়েছে মানুষের। অন্যদিকে সােহা আলি খানও একটি অ্যালবাম তৈরি করেছেন ২০১৩ থেকে ২০১১ সালের ছবি নিয়ে। ইনস্টাগ্রামে তিনি সেই অ্যালবাম পােস্ট করেছেন। করােনার কালবেলায় একসঙ্গে জন্মদিন সেলিব্রেট করতে না পারার জন্য আক্ষেপ করেছেন সােহা আলি খান।

১৯৫৯ সালে সত্যজিৎ রায়ের অপুর সংসার ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের বিপরীতে অভিনয়ে জগতে পা রেখেছিলেন শর্মিলা ঠাকুর। তারপর সমানতালে বলিউডে ছবি করে গিয়েছেন। ১৯৬৪ সালে কাশ্মীর কি কলি দিয়ে বলিউডে যাত্রা শুরু তার। এরপর আরাধনা, চুপকে চুপকে, অমর প্রেমের মতাে একাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। বিয়ে করেছিলেন তারকা ক্রিকেটার নবাব মনসুর আলি খান পতৌদিকে। ২০১১ সালে মারা যান পতৌদি।


অন্যদিকে করিনা দ্বিতীয়বার মা হতে চলেছেন। বেশ কিছুদিন ধরেই করিনা ও সইফের দ্বিতীয় সন্তান হওয়ার খবর ভাসছিল মিডিয়ায়। আনলক শুরু হওয়ার পরেই সইফ-করিনা ও তৈমুরকে দেখা গিয়েছিল মেরিন ড্রাইভে।