• facebook
  • twitter
Friday, 18 October, 2024

আলিয়া ভাটের নতুন ছবি ”জিগরা”র ট্রেলার মুক্তি, ভাইকে বাঁচাতে বোনের লড়াই

ছবিতে আলিয়াকে একজন দৃঢ়প্রতিজ্ঞ বড় বোনের চরিত্রে দেখা যাচ্ছে

বৃহস্পতিবার আলিয়া ভাট অভিনীত নতুন ছবি ‘জিগরা’র ট্রেলার প্রকাশিত হয়েছে। ছবিতে আলিয়াকে একজন দৃঢ়প্রতিজ্ঞ বড় বোনের চরিত্রে দেখা যাচ্ছে, যিনি তার ভাইকে বিদেশি কারাগার থেকে মুক্ত করতে দৃঢপ্রতিজ্ঞ।

বসন বালার পরিচালিত এই ছবিতে আলিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন বেদাং রায়না। ট্রেলারের শুরুতেই দেখা যায়, আলিয়ার চরিত্র ”সত্যা”-র গভীর রাতে একটি ফোনকল আসে। ফোনে তাঁর ভাই অঙ্কুর তাঁকে জানায়, সে গ্রেপ্তার হয়েছে। এরপরের দৃশ্যগুলোতে আলিয়াকে অ্যাকশন দৃশ্যে একাধিক ঝুঁকি নিতে দেখা যায়—গাড়ির ছাদে উঠে কারাগারে ভেঙে ঢুকতেও দেখা যায় তাকে। একসময় আলিয়া তার ভাইয়ের সঙ্গে কারাগারে কথা বলার সুযোগ পায় এবং তাকে আশ্বস্ত করে, কেউ তাকে আঘাত করতে পারবে না।

ট্রেলারে ফ্ল্যাশব্যাক দৃশ্যে সত্যা ও অঙ্কুরের শৈশবের মুহূর্তগুলো দেখানো হয়, যেখানে আলিয়ার ছোটবেলায় ভাইকে দুর্বৃত্তদের হাত থেকে রক্ষা করতে দেখা যায়। এছাড়াও আকাঙ্খা রঞ্জনকে একটি বিমানবালার চরিত্রে দেখা যায়, যা ট্রেলারের একটি চমকপ্রদ উপাদান। আকাঙ্খা এর আগে বসন বালার ‘মনিকা, ও মাই ডার্লিং’ (২০২২) ছবিতে অভিনয় করেছিলেন।

ট্রেলারের আরেকটি আকর্ষণীয় দিক হলো, আলিয়া যেখানে বসে আছে, সেই বিমানের সিটে ”চুংকিং এক্সপ্রেস” নামটি লেখা রয়েছে, যা সম্ভবত পরিচালক বসন বালার ১৯৯৪ সালের ওং কার ওয়াই ক্লাসিক সিনেমাটির প্রতি শ্রদ্ধা জানাতে ব্যবহার করা হয়েছে।

‘জিগরা’ আলিয়া ভাটের নিজস্ব প্রযোজনা সংস্থা ইটারনাল সানশাইন প্রোডাকশনের তৃতীয় প্রজেক্ট। এর আগে ২০২২ সালে নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল ডার্ক কমেডি ”ডার্লিংস” এবং ২০২৪ সালে অ্যামাজন প্রাইম ভিডিওতে আসবে ক্রাইম সিরিজ ”পোচার”।

এই প্রথমবার আলিয়া বসন বালার সাথে কাজ করছেন, যিনি ”মার্ড কো দারদ নেহি হোতা” (২০১৮) এবং ”মনিকা, ও মাই ডার্লিং” (২০২২)-এর মতো থ্রিলার ছবির জন্য পরিচিত। আসন্ন ছবিটির প্রযোজনায় আলিয়া ভাটের পাশাপাশি করণ জোহর, অপূর্ব মেহতা, শাহীন ভাট এবং সোমেন মিশ্র যুক্ত রয়েছেন।

আগে এই ছবিটি ২৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা থাকলেও, এখন এটি ১১ অক্টোবর ,সিনেমাহলে মুক্তি পাবে। মুক্তির তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে যাতে তেলুগু তারকা জুনিয়র এনটিআরের ”দেভারা” ছবির সাথে বক্স অফিস সংঘর্ষ না হয়। সব মিলিয়ে আলিয়া ভাট এবং বেদাং রায়না অভিনীত ”জিগরা” ছবি বক্স অফিসে ভালো ফল করবে বলেই মনে করা হচ্ছে।