১০টি নতুন সিরিজের পাওয়ার প্যাক

আকর্ষণীয় রহস্যগল্প থেকে শুরু করে কালজয়ী ক্লাসিকের আধুনিক বিন্যাস- সবই রয়েছে হৈচৈ-এর নতুন ওয়েবসিরিজের তালিকায়। কেমন স্বাদের গল্প থাকছে সেগুলিতে?

উৎসবের মাসে বাড়িতে বসেই ১০টা নতুন ওয়েবসিরিজ দেখার সুযোগ করে দিচ্ছে হৈচৈ। ফেস্টিভ প্রেমিয়ারের অন্তর্গত এই ওয়েবসিরিজগুলি আসলে ইমোশন-ড্রামা-থ্রিলের কম্বো প্যাক। আকর্ষণীয় রহস্যগল্প থেকে শুরু করে, কালজয়ী ক্লাসিকের আধুনিক বিন্যাস- সবই রয়েছে এই প্যাকেজে। এই নতুন সিরিজগুলির লক্ষ্য হল প্রতিটি দর্শকের চাহিদা পূরণ করা, যেখানে প্রত্যেকের জন্যই রয়েছে বিশেষ কিছু!

শেক্সপিয়ারের আইকনিক রোমিও-জুলিয়েটের অ্যাডাপ্টেশন হল ‘তালমার রোমিও জুলিয়েট’। একটি ভিন্ন দৃষ্টিকোণ থেকে প্রেম, প্রতারণা এবং ট্র্যাজেডির অন্বেষণ করে, কাল্পনিক শহর তালমায় উন্মোচিত হয়েছে এই সিরিজের পটভূমি। ক্রিয়েটিভ ডিরেক্টর অনির্বাণ ভট্টাচার্য, রোমিও এবং জুলিয়েটের ভূমিকায় দুই নবাগতকে সুযোগ দিয়েছেন এই সিরিজে।


সত্যজিৎ রায়ের ‘ভূস্বর্গ ভয়ঙ্কর’ অবলম্বনে তৈরি হচ্ছে ফেলুদার গোয়েন্দাগিরি সিরিজের নতুন গল্প। বাঙালির আইকনিক হিরো ফেলুদা, তোপশে এবং জটায়ু- কাশ্মীরের ঐশ্বরিক প্রাকৃতিক দৃশ্যের ব্যাকড্রপে এক আকর্ষণীয় গল্পে ফিরে আসছেন। সৃজিত মখোপাধ্যায় পরিচালিত, এই পর্বটি নতুন প্রজন্মের জন্য একটি রোমাঞ্চকর অভিজ্ঞতা হবে বলেই বিশ্বাস প্রযোজনা সংস্থার।

অনির্বাণ চক্রবর্তী অভিনীত ‘একেন বাবু’ অনেকেরই প্রিয় গোয়েন্দা। পুরীর পটভূমিতে রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার নিয়ে ফিরে আসছেন তিনি এক রহস্যময় খুনের কিনারা করতে। জয়দীপ মুখোপাধ্যায় পরিচালিত, ‘পুরোপুরি একেন’ নামের এই সিরিজটি দর্শকদের মন্দ লাগবে না।
একটি নৃশংস ডাইনি-হান্টে ধরা পড়া দুই বিচ্ছিন্ন হয়ে যাওয়া বোনের রোমাঞ্চকর গল্পে অভিনয় করেছেন মিমি চক্রবর্তী । নবাগত নির্ঝর মিত্র পরিচালিত, ‘ডাইনি’ বেঁচে থাকার সংগ্রাম এবং ন্যায়বিচারের একটি গল্প।

এছাড়া শ্রীজিৎ রায় এবং সৌভিক চক্রবর্তী পরিচালিত সিরিজ ‘বিষহরি- নাগপঞ্চমী উৎসব’-এ দেখা যাবে সোলাঙ্কি রায়কে। বরিশালের প্রেক্ষাপটে নির্মিত আনাম বিশ্বাস পরিচালিত, সিরিজ ‘রঙ্গিলা কিতাব’-এ থাকছেন অভিনেতা মুস্তাফিজ নূর ইমরান এবং পরীমনি। ওদিকে ‘নিখোঁজ’ সিরিজের নতুন সিজনে ফিরছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং টোটা রায় চৌধুরী।

‘নিকষ ছায়া’ নামের অতিপ্রাকৃত থ্রিলারে দেখা যাবে চিরঞ্জিত চক্রবর্তীকে। সঙ্গে থাকছেন সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ। আসছে সৌমিতৃষা অভিনীত সিরিজ ‘কালরাত্রি’। অমিতাভ রেজা চৌধুরী পরিচালিত ‘বোহেমিয়ান ঘোড়া’ সিরিজে, মোশাররফ করিম একজন ট্রাক চালকের ভূমিকায় অভিনয় করেছেন এবং আশা করা যায় এবারও দর্শকদের মুগ্ধ করবে তাঁর অভিনয়।