গুলিবিদ্ধ অভিনেতা গোবিন্দা, ভর্তি মুম্বইয়ের হাসপাতালে

সাতসকালে বড় দুর্ঘটনা! গুলিবিদ্ধ বলিউড অভিনেতা গোবিন্দা। ব্যক্তিগত বন্দুক থেকেই কোনও কারণে গুলি বেরিয়ে যায়। সেই গুলি এসে লাগে গোবিন্দার পায়ে। গুলিবিদ্ধ হয়ে যন্ত্রণায় লুটিয়ে পড়েন তিনি। দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় বাসভবনের কাছে হাসপাতালে। জরুরি বিভাগে ভর্তি করা হয় তাঁকে।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, খুব কাছ থেকে গুলি গোবিন্দার পায়ে লাগায় প্রচুর রক্তক্ষরণ হয়েছে। দ্রুত গুলি বের করেন চিকিৎসকেরা। আপাতত অভিনেতা বিপদমুক্ত। ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশের বিরাট টিম। গোবিন্দার নিরাপত্তারক্ষীদের সঙ্গে কথা বলার পাশাপাশি বন্দুকটিকে বাজেয়াপ্ত করেছে পুলিশ। মঙ্গলবার ভোর পৌনে ৫টার দিকে এই ঘটনা ঘটে।

গোবিন্দার ম্যানেজার শশী সিনহা ফোনে সংবাদ সংস্থা এএনআইকে বলেন, গোবিন্দা কলকাতা যাওয়ার জন্য তৈরি হচ্ছিলেন এবং তাঁর লাইসেন্স করা রিভলবারটি আলমারিতে রাখছিলেন। তখনই তাঁর হাত থেকে পিছলে যায় বন্দুকটি। আর গুলি বেরিয়ে তাঁর পায়ে লাগে। ডাক্তার বুলেটটি  বের করেছেন। এখন গোবিন্দার অবস্থা স্থিতিশীল। হাসপাতালেই আছেন তিনি।


মুম্বই পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, গোবিন্দা ভাল আছেন এবং তাঁর চোট গুরুতর নয়। অভিনেতার স্বাস্থ্যের কথা চিন্তা করেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।