পুনর্ব্যবহৃত রাগ দিয়ে তৈরি র‍্যাপ-অ্যারাউন্ড স্কার্টে নজর কাড়লেন ভূমি পেডনেকার

বলিউড অভিনেত্রী ভূমি পেডনেকার সম্প্রতি মুম্বইয়ের একটি ইভেন্টে টেকসই ফ্যাশনের প্রতি তার প্রতিশ্রুতি প্রদর্শন করেছেন, যেখানে তিনি একটি অনন্য স্কার্ট পরে উপস্থিত হন। ওই স্কার্টটির বিশেষ বৈশিষ্ট্য হল স্কার্টটি একটি পুনর্ব্যবহৃত রাগ থেকে তৈরি। বুধবার, নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের কিছু ফটোশুটের ছবি শেয়ার করে ভূমি লিখেছেন, ”এই পোশাকের বিশেষ বৈশিষ্ট্য হল, এই স্কার্টটি একটি রাগ থেকে পুনর্ব্যবহৃত।”

বিশ্ববিখ্যাত ডিজাইনার জর্জেস হবেইকা দ্বারা ডিজাইন করা ভূমির এই পোশাকটি সোশ্যাল মিডিয়া জুড়ে নেটিজেনদের নজর কেড়েছে। পোশাকটির সঙ্গে ছিল একটি বোনা টার্টল-নেক টপ, যা জলতরঙ্গের নকশায় সুসজ্জিত। এর সঙ্গে তিনি পরেছিলেন একটি নীল রঙের থাই-স্লিট স্কার্ট, যা ট্যাসেল এবং ফুলের এমব্রয়ডারি দিয়ে সজ্জিত ছিল। ভূমির সাজটিকে আরও আকর্ষণীয় করে তুলেছিল তার খোলা স্ট্রেট চুল, উইনগড আইলাইনার এবং ন্যুড লিপস্টিক। সবুজ স্ট্র্যাপি হিল এবং মিনিমাল অ্যাকসেসরিজ দিয়ে তিনি পুরো লুকটিকে ভারসাম্যপূর্ণ এবং ক্লাসিক করে তুলেছেন।

ভূমির এই পোশাকটিকে সোশ্যাল মিডিয়ায় অনেকে তার টেকসই ফ্যাশনের প্রতি এই উদ্যোগকে প্রশংসা করেছেন, আবার কেউ কেউ তাকে আউট অফ দ্য বক্স ভাবার জন্য সমালোচনাও করেছেন। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী মন্তব্য করেছেন, ”ওয়াও, রাগ দিয়ে স্কার্ট! টেকসই ফ্যাশনের রানি।”


এটি বলার অপেক্ষা রাখে না যে, ভূমি পরিবেশ সংরক্ষণের প্রতি যথেষ্ঠ দায়িত্বশীল। গত জুলাই মাসে, তার জন্মদিনে, তিনি ”দ্য ভূমি ফাউন্ডেশন” নামে একটি অলাভজনক সংস্থা প্রতিষ্ঠা করেন, যা পরিবেশ রক্ষার উদ্দেশ্যে কাজ করে।

ভূমিকে সর্বশেষ নেটফ্লিক্সের ক্রাইম ড্রামা ভক্ষক-এ দেখা গিয়েছিল। খুব শীঘ্রই তিনি নেটফ্লিক্সের রোম্যান্স সিরিজ ”দ্য রয়্যালস”-এ অভিনয় করবেন। এই সিরিজটিতে তার পাশাপাশি ঈশান খট্টর, জীনত আমান, নোরা ফাতেহি, মিলিন্দ সোমান এবং বিহান সামত মুখ্য চরিত্রে অভিনয় করবেন।