• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

শ্যুটিং-এ জখম অভিনেত্রী উর্বশী রাউটেলা, ভর্তি হাসপাতালে

হায়দরাবাদ, ১০ জুলাই: অভিনেত্রী ঊর্বশী রাউতেলা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। শ্যুটিং চলাকালীন মারাত্মকভাবে আহত হয়েছেন তিনি। তিনি এখন ভর্তি আছেন হায়দরাবাদের একটি হাসপাতালে। তেলেগু সিনেমা ‘এনবিকে ১০৯’-এর শ্যুটিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটে বলে সূত্রের খবর। খবরে প্রকাশ, তেলেগু সিনেমার হিরো নন্দমুরি বালাকৃষ্ণের সঙ্গে ‘এনবিকে ১০৯’ ছবিতে জুটি বেঁধেছেন উর্বশী। এই সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের

হায়দরাবাদ, ১০ জুলাই: অভিনেত্রী ঊর্বশী রাউতেলা গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। শ্যুটিং চলাকালীন মারাত্মকভাবে আহত হয়েছেন তিনি। তিনি এখন ভর্তি আছেন হায়দরাবাদের একটি হাসপাতালে। তেলেগু সিনেমা ‘এনবিকে ১০৯’-এর শ্যুটিংয়ের সময় এই দুর্ঘটনা ঘটে বলে সূত্রের খবর।

খবরে প্রকাশ, তেলেগু সিনেমার হিরো নন্দমুরি বালাকৃষ্ণের সঙ্গে ‘এনবিকে ১০৯’ ছবিতে জুটি বেঁধেছেন উর্বশী। এই সিনেমার একটি অ্যাকশন দৃশ্যের শ্যুটিং করছিলেন এই বলি অভিনেত্রী। সেই সময়েই ঘটে এই বিপত্তি। গুরুতর চোট লেগে তাঁর হাড় ভেঙেছে বলে জানা গিয়েছে। তবে শরীরের ঠিক কোন অঙ্গে এই আঘাত লেগেছে সেবিষয়ে স্পষ্টভাবে কিছু জানানো হয়নি। শ্যুটিংয়ের সময় কিভাবে তিনি এই চোট পেয়েছেন সেটিও গোপন রাখা হয়েছে।