কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন

মা হলেন অভিনেত্রী দীপিকা পাডুকোন। রবিবার কন্যা সন্তানের জন্য দিলেন তিনি। শনিবার বিকেলে দক্ষিণ মুম্বইয়ের একটি হাসপাতালে ভর্তি হন দীপিকা। ডেলিভারির পর মা ও সন্তান দুজনেই সুস্থ আছেন বলে জানা গিয়েছে। উচ্ছ্বসিত রণবীর আর দীপিকার অনুরাগীরা।

শুক্রবার গণেশ চতুর্থী উপলক্ষে সিদ্ধিবিনায়ক মন্দিরে প্রার্থনা করতে গিয়েছিলেন দীপিকা পাডুকোন ও রণবীর সিং। সবুজ রঙের একটি কাঞ্জিভরম শাড়িতে ক্যামেরার সামনে ধরা দিয়েছিলেন দীপিকা। রণবীরের পরনে ছিল অফহোয়াইট রঙের পাঞ্জাবি।

দীপিকার বেবি বাম্প আসল কি না এই নিয়ে কয়েকদিন ধরেই জল্পনা তৈরি হয়েছিল। নিন্দুকেরা দাবি করছিলেন যে দীপিকার বেবি বাম্প নকল। কিন্তু সেই দাবি নস্যাৎ করে মাতৃত্বকালীন ফোটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী । কয়েকটি ছবিতে অভিনেতা রণবীর সিংকেও দীপিকার সঙ্গে দেখা যাচ্ছে।


ফেব্রুয়ারি মাসেই অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান দীপিকা। প্রথমে জানা গিয়েছিল, আগামী ২৮ সেপ্টেম্বর সন্তানের জন্ম দেবেন অভিনেত্রী। কিন্তু তার অনেক আগেই এল সুখবর। সঞ্জয়লীলা বনশালি পরিচালিত ‘গোলিও কি রাসলীলা–রামলীলা’র সেটে দীপিকা ও রণবীরের প্রেম শুরু হয়। ২০১৮ সালে বিয়ে হয় তাঁদের।

ইটালির লেক কোমোতে গিয়ে কোঙ্কনি ও সিন্ধ্রি দুই মতেই বিয়ে করেন দীপিকা ও রণবীর। এরপর নিজেদের কেরিয়ারে মন দেন দুজনে। সন্তান জন্মানোর খবর এখনও নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করেননি দীপিকা ও রণবীর।

কয়েকবছর আগে রণবীর একটি ইন্টারভিউতে বলেছিলেন যে তাঁর একটা কন্যা সন্তান চাই। কিন্তু ছেলে হোক বা মেয়ে, সন্তানের নাম হবে শৌর্যবীর সিং। এই সিদ্ধান্ত দীপিকা ও রণবীর যৌথভাবে নিয়েছিলেন বলে জানা গিয়েছে।