• facebook
  • twitter
Monday, 30 September, 2024

কুণাল-দেবশ্রীর মামলায় ‘সাক্ষী’ বৈশাখী-রত্না

ইতিমধ্যেই আলিপুর আদালতে কলকাতা জোনের তৃণমূলের মুখপাত্র কুণাল ঘােষ বিজেপি নেতা শােভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে দেওয়ানী মানহানি মামলা দাখিল করেছেন।

কুণাল ঘােষ (Photo: IANS)

ইতিমধ্যেই আলিপুর আদালতে কলকাতা জোনের তৃণমূলের মুখপাত্র কুণাল ঘােষ বিজেপি নেতা শােভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে দেওয়ানী মানহানি মামলা দাখিল করেছেন। আজ অর্থাৎ বৃহস্পতিবার দুপুরে আলিপুর আদালত চত্বরে দেখা গেল কুণাল ঘােষ, অভিনেত্রী তথা তৃণমূল বিধায়ক দেবশ্রী রায় এবং রত্না চট্টোপাধ্যায়দের কে।

আজ কুণাল ঘােষ আলিপুর আদালতে বিজেপি নেতা শােভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে আরও একটি মানহানি মামলা দাখিল করলেন। এটি অবশ্য ফৌজদারি ধারায় মানহানি। 

 

 

সম্প্রতি এক পদ্যাত্রায় শােভন বাবু তৃণমূলের কুণাল ঘােষ কে নটেরিয়াস ক্রিমিনাল বলে মন্তব্য করেছিলেন বলে অভিযােগ। সেই মন্তব্যের পরিপেক্ষিতে আজকের এই ফৌজদারি মামলা। আলিপুর আদালতে ৬ নং এজলাসে এই মামলা দাখিল হয়েছে।

আগামী ২২ ফেব্রুয়ারিতে এই মামলার শুনানি হতে পারে। এই মানহানি মামলার অন্যতম আরেক দিক হলাে-এই মামলার সাক্ষী হয়েছে শােভন চট্টোপাধ্যায় এর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে। বিজেপির ওই পদযাত্রায় শােভন বাবুর পাশেই ছিলেন বৈশাখী। তাই তাঁকে সাক্ষী হিসাবে এই মামলায় রেখেছেন মামলাকারী কুণাল ঘােষ।

অপরদিকে রায়দিঘির বিধায়িকা তথা টলিউঠ অভিনেত্রী দেবশ্রী রায় এদিন শােভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে মানহানি মামলা দাখিল করেছেন। বিভিন্ন কু মন্তব্যর জেরে এই মামলা বলে জানিয়েছেন দেবশ্রী। এই মামলায় রত্না চট্টপাধ্যায় কে সাক্ষী করেছেন মামলাকারী দেবশ্রী রায়। আলিপুর আদালতে ৩ টি মানহানি মামলা দাখিল হয়েছে বিজেপি নেতা শােভন চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে।

এই ৩ টির মধ্যে ২ টি মামলায় অপর অভিযুক্ত রয়েছেন শােভন চট্টপাধ্যায় এর বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কুণালের দায়ের করা মামলায় সাক্ষী করা হয়েছে বৈশাখী বন্দ্যোপাধ্যায় কে। আবার দেবশ্রীর মামলায় সাক্ষী করা হয়েছে রত্না চট্টপাধ্যায় কে।