• facebook
  • twitter
Friday, 20 September, 2024

কুলতলিতে সন্দেহের বশে স্ত্রীকে কুপিয়ে খুন, গ্রেফতার স্বামী

নিজস্ব সংবাদদাতা, ৯ জুন– স্ত্রী প্রতিবেশী যুবকের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে। এই সন্দেহে কাটারি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করল স্বামী। ঘটনাস্থল কুলতলির দেবীপুর গ্রাম পঞ্চায়েত এলাকার দেউলবাড়ির কাঁটামারি অঞ্চল। স্ত্রী বিমলাকে খুনের পর মৃতদেহের পাশেই বসেছিলেন স্বামী বিপ্লব মন্ডল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলতলি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক

নিজস্ব সংবাদদাতা, ৯ জুন– স্ত্রী প্রতিবেশী যুবকের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে। এই সন্দেহে কাটারি দিয়ে কুপিয়ে স্ত্রীকে খুন করল স্বামী। ঘটনাস্থল কুলতলির দেবীপুর গ্রাম পঞ্চায়েত এলাকার দেউলবাড়ির কাঁটামারি অঞ্চল। স্ত্রী বিমলাকে খুনের পর মৃতদেহের পাশেই বসেছিলেন স্বামী বিপ্লব মন্ডল। খবর পেয়ে ঘটনাস্থলে আসে কুলতলি থানার পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিক জেরায় স্ত্রীকে খুনের কথা স্বীকার করেছেন স্বামী বিপ্লব মন্ডল। বিপ্লবকে গ্রেফতার করে পুলিশ শনিবার বারুইপুর মহকুমা আদালতে তোলে। আদালত ধৃত বিপ্লব মন্ডলের পুলিশি হেফাজতের আদেশ দিয়েছে।

সূত্রের খবর, বারো বছর আগে বিমলা নস্করের সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয় কুলতলির কাঁটামারির বিপ্লব মন্ডলের। বিয়ের পর থেকেই স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি লেগেই থাকত। কয়েক বছর হল স্বামী বিপ্লব সন্দেহ করতো, তাঁর স্ত্রী প্রতিবেশি যুবকের সঙ্গে অবৈধ সম্পর্কে জড়িয়ে পড়েছে। কারও সঙ্গে স্ত্রী ফোনে কথা বললে স্বামী বিপ্লব বাবু ভাবতেন, প্রেমিকের সঙ্গে কথা বলছেন। এমন ঘটনা বহুবার হওয়ায় মীমাংসার জন্য বৈঠকও ডাকা হয়। শুক্রবার রাতেও স্ত্রীকে ফোনে কথা বলতে দেখে তুমুল ঝগড়া শুরু করেন বিপ্লব। ধৃত স্বামী বিপ্লব মন্ডল সংবাদ মাধ্যমে জানান, স্ত্রীকে ফোন করতে দেখেই রেগে যান। তারপর ধারালো অস্ত্রের আঘাতে কুপিয়ে খুন করেন। নিহত বিমলা দেবীর বাপের বাড়ির অভিযোগে স্ত্রীকে হত্যার দায়ে গ্রেফতার হন স্বামী বিপ্লব মন্ডল। কুলতলি থানার পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নিয়ে গৃহবধূ খুনের ঘটনার পুরো বিষয়টি খতিয়ে দেখছে।