• facebook
  • twitter
Monday, 23 September, 2024

উদ্ধার অজ্ঞাত পরিচয় দেহ

সোমবার দুপুরে কলকাতা স্টেশনের পাশে একটি ঝোপঝাড়ের মধ্যে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যার বলে মনে করছে পুলিশ।

সোমবার দুপুরে কলকাতা স্টেশনের পাশে একটি ঝোপঝাড়ের মধ্যে এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করল পুলিশ। দুপুর দেড়টার দিকে উল্টোডাঙা থানায় এক ব্যক্তি ফোন করে জানায়, যে কলকাতা স্টেশনের কাছে নির্জন স্থানে একজন ব্যক্তির দেহ ঝুলছে। পুলিশ দ্রুত সেখানে পৌঁছে দেখে, প্রায় ৪০ বছর বয়সী এক ব্যক্তির দেহ গাছ থেকে ঝুলছে এবং তার গলায় একটি কালো রঙের বৈদ্যুতিক তার বাঁধা রয়েছে। দেহে কোনও আঘাতের চিহ্ন না পাওয়া গেলেও আত্মহত্যা না খুন তা এখনও স্পষ্ট নয়। তদন্তকারী মতে, তা জনা যাবে ময়নাতদন্তের পর।অন্যদিকে, ওই ব্যক্তির পরিচয় এখনও জানা যায়নি।

উল্টোডাঙা থানার পাশাপাশি লালবাজারের হোমিসাইড শাখার অফিসাররাও ঘটনাস্থল পরিদর্শন করেন। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, সন্ধ্যা হলেই কলকাতা স্টেশনের আশপাশের ফাঁকা এলাকায় অসামাজিক কার্যকলাপ চলে। তাই স্থানীয়দের মধ্যে সন্দেহ তৈরি হয়েছে যে, ওই ব্যক্তিকে খুন করে ঝুলিয়ে রাখা হয়েছে। প্রাথমিক তদন্তে ঘটনাটি আত্মহত্যার বলে মনে করছে পুলিশ।