• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

নদীর ঘাটে ভিডিও রিলস করতে গিয়ে তলিয়ে গেল দুই যুবতী

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: নদী পাড়ে রিলস তৈরীর জন্য ভিডিও তুলতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল দুই যুবতী। শনিবার অন্ডালের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটের ঘটনা। একজনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা করেছে স্থানীয়রা। অন্যজনের খোঁজে চলছে তল্লাশি। শনিবার বেলা সাড়ে দশটা নাগাদ অন্ডালের ১২ নম্বর রেল কলোনির বাসিন্দা জ্যোতি প্রসাদ (২৫) ও তার দুই আত্মীয় রাঁচির

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: নদী পাড়ে রিলস তৈরীর জন্য ভিডিও তুলতে গিয়ে নদীর জলে তলিয়ে গেল দুই যুবতী। শনিবার অন্ডালের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটের ঘটনা। একজনকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা করেছে স্থানীয়রা। অন্যজনের খোঁজে চলছে তল্লাশি।

শনিবার বেলা সাড়ে দশটা নাগাদ অন্ডালের ১২ নম্বর রেল কলোনির বাসিন্দা জ্যোতি প্রসাদ (২৫) ও তার দুই আত্মীয় রাঁচির বাসিন্দা বিউটি পাশওয়ান (২০) ও প্রিয়াঙ্কা পাসওয়ান ভিডিও রিলস করতে যান মদনপুর পঞ্চায়েতের বাসকা ফিল্টার হাউস নদী ঘাটে । প্রত্যক্ষদর্শী মিন্টু গোস্বামী জানান ভিডিও করার সময় অন্যমনস্কতার কারণে ঘাটের পাড় থেকে নদীর জলে পড়ে যান প্রিয়াঙ্কা। তাঁকে তুলতে জলে ঝাঁপ দেন জ্যোতিপ্রসাদ ও বিউটি পাশওয়ান। প্রিয়াঙ্কা জল থেকে ঘাটে উঠে আসতে সক্ষম হলেও নদীর জলে তলিয়ে যান জ্যোতিপ্রসাদ ও বিউটি পাসওয়ান। দুই যুবতীর তলিয়ে যাওয়ার খবর ছড়িয়ে পড়তেই নদী ঘাটে ভিড় জমান স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে অন্ডাল থানার পুলিশ। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ নিখোঁজ দুই যুবতীর খোঁজে নদীতে নেমে শুরু করে তল্লাশি। কিছুক্ষণ তল্লাশির পর বিউটি পাসওয়ানকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। চিকিৎসার জন্য তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতাল। নিখোঁজ জ্যোতিপ্রসাদের খোঁজে চলছে তল্লাশি। তবে এখনও নিখোঁজ জ্যোতির খোঁজ পাওয়া যায়নি বলে উদ্ধারকারীরা জানান।
প্রসঙ্গত রিলস ও ভিডিও করতে গিয়ে আগেও বহুজনের প্রাণ গিয়েছে বিভিন্ন দুর্ঘটনাতে। কিন্তু রিলস তৈরির প্রবণতা তাতেও কমেনি। তারই পরিণতিতে ঘটছে দুর্ঘটনা, হচ্ছে প্রাণহানি । এই বিষয়ে সচেতনতার প্রয়োজন রয়েছে বলে মনে করছেন অভিজ্ঞরা।