• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

তৃণমূল নেতার ভাইপোকে খুন

বেলদা: খুনের নৃশংসতা হার মানাবে যে কোনও ক্রাইম থ্রিলারকে। প্রথমে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা, পরে রড দিয়ে শ্বাসরোধ ও শেষে মৃত্যু নিশ্চিত করতে মাথায় মারা হয় লোহার রডের বাড়ি। তৃণমূল নেতার ভাইপোর খুনের ঘটনার বিবরণ জানাতে গিয়ে রীতিমতো শিউরে উঠছেন তদন্তকারী অফিসারেরা। খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া তিন অভিযুক্তকে নিয়ে মঙ্গলবার দিনভর দফায় দফায় জেরা

বেলদা: খুনের নৃশংসতা হার মানাবে যে কোনও ক্রাইম থ্রিলারকে। প্রথমে অ্যাসিড দিয়ে পুড়িয়ে মারার চেষ্টা, পরে রড দিয়ে শ্বাসরোধ ও শেষে মৃত্যু নিশ্চিত করতে মাথায় মারা হয় লোহার রডের বাড়ি। তৃণমূল নেতার ভাইপোর খুনের ঘটনার বিবরণ জানাতে গিয়ে রীতিমতো শিউরে উঠছেন তদন্তকারী অফিসারেরা। খুনের ঘটনায় গ্রেপ্তার হওয়া তিন অভিযুক্তকে নিয়ে মঙ্গলবার দিনভর দফায় দফায় জেরা করা হয়। তারপর যে তথ্য উঠে আসে, তা হাড় হিম করে দেওয়ার মতোই।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার খড়্গপুর লোকাল থানার আরুণখাগড়া গ্রামের বাসিন্দা হাসিবুর রহমানের(২৯) দিখণ্ডিত মৃতদেহ উদ্ধার হয়। বেলদা থানার তেগেড়িয়া রেলগেট সংলগ্ন এলাকা থেকে দেহটি পাওয়া যায়। সেই ঘটনায় তদন্তে নেমে উঠে আসে পরকীয়ার তত্ত্ব। ঘটনায় গ্রেপ্তার করা হয়েছিল নারায়ণগড় থানার বাগরুই গ্রামের বাসিন্দা রীতেশ রানাকে। একই সঙ্গে ওই তেগেড়িয়া থেকেই গ্রেপ্তার করা হয়েছিল অপর এক সহযোগী সনাতন পাতরকে।