• facebook
  • twitter
Friday, 20 September, 2024

মুর্শিদাবাদে দিনে দুপুরে তৃণমূল নেতাকে গুলি করে খুন

মুর্শিদাবাদ, ৭ জানুয়ারি: মুর্শিদাবাদে দিনে দুপুরে শ্যুট আউট। এই ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। মৃতের নাম সত্যেন চৌধুরী। তাঁর বাড়ি বহরমপুরের চলতিয়া এলাকায়। এদিন নিজের বাড়ির সামনেই গুলিবিদ্ধ হন তিনি। জানা গিয়েছে, এদিন বাড়িতে কাজে ব্যস্ত ছিলেন সত্যেনবাবু। তখন তাঁকে ফোন করে বাড়ির বাইরে ডাকেন দুষ্কৃতীরা। তিনি কিছু বুঝে উঠতে না পেরেই বাড়ির বাইরে

মুর্শিদাবাদ, ৭ জানুয়ারি: মুর্শিদাবাদে দিনে দুপুরে শ্যুট আউট। এই ঘটনায় মৃত্যু হল এক তৃণমূল নেতার। মৃতের নাম সত্যেন চৌধুরী। তাঁর বাড়ি বহরমপুরের চলতিয়া এলাকায়। এদিন নিজের বাড়ির সামনেই গুলিবিদ্ধ হন তিনি।

জানা গিয়েছে, এদিন বাড়িতে কাজে ব্যস্ত ছিলেন সত্যেনবাবু। তখন তাঁকে ফোন করে বাড়ির বাইরে ডাকেন দুষ্কৃতীরা। তিনি কিছু বুঝে উঠতে না পেরেই বাড়ির বাইরে চলে আসেন। তখন বাইকে করে বাড়ির সামনে আসে কয়েকজন সশস্ত্র দুষ্কৃতী। তারা ওই তৃণমূল নেতাকে লক্ষ্য করে চার রাউন্ড গুলি চালায়। তাঁর গলায়, হাতে ও ঘাড়ে গুলি লাগে। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন সঙ্গে সঙ্গে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় কে বা কারা জড়িত আছে, সেবিষয়ে এখনও কিছু জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে প্রাথমিক অনুমান, আগে থেকে পরিকল্পনা করেই এই খুন করা হয়েছে।

উল্লেখ্য, সম্প্রতি সত্যেনবাবু রাজনীতি থেকে দূরে ছিলেন। সেজন্য এই খুনের পিছনে রাজনীতি নয়, থাকতে পারে কোনও ব্যবসায়িক কারণ। এমনটাও ধারণা করছেন স্থানীয়দের অনেকে।