পাথর খাদানে আতঙ্ক দুষ্কৃতীদের হাতে খুন ব্যবসায়ী

পাথর খাদানে কাজ করার সময় ধস নেমে তিন শ্রমিকের মৃত্যুর ঘটনার রেশ এখনও কাটেনি। এই আবহে চোর ধরতে গিয়ে খুন ব্যবসায়ী। মহালয়ার সকালে ব্যবসায়ী খুনের ঘটনাকে কেন্দ্র করে আতঙ্ক বীরভূমের পাথর খাদানে।

জানা গিয়েছে, বুধবার বীরভূমের পাথর শিল্পাঞ্চলের মহম্মদবাজারের সোঁতশাল এলাকার পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা লরির কাঁচ ভেঙে চুরি করার চেষ্টা করছিল  দুই দুষ্কৃতী। সেই সময় পেট্রোল পাম্পের পাশেই একটি ঘরে ঘুমোচ্ছিলেন গ্রামের পাথর ব্যবসায়ী মণিরুদ্দিন মণ্ডল। সঙ্গে ছিলেন তাঁর ভাই মিঠু মণ্ডল সহ আরও বেশ কয়েকজন। চোরের উপস্থিতি বুঝতে পেরেই চিৎকার করে ওঠেন তাঁরা। সঙ্গে সঙ্গে দুষ্কৃতীরা এলাকা ছেড়ে চম্পট দিলেও একজনকে ধরে ফেলেন মণিরুদ্দিন। তাতেই ঘটে বিপত্তি। ঘটনাস্থলেই মণিরুদ্দিনের পেটে ছুরি মারে দুষ্কৃতীরা। ধারালো অস্ত্রের কোপে মাটিতেই লুটিয়ে পড়েন মণিরুদ্দিন। সেই সুযোগেই চম্পট দেয় দুষ্কৃতীরা।

খবর পেয়েই মণিরুদ্দিন  মণ্ডলকে উদ্ধার করে সিউড়ি জেলা সদর হাসপাতালে নিয়ে যায় মহম্মদবাজার থানার পুলিশ। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালেই মৃত্যু হয় ২২ বছরের মণিরুদ্দিন মণ্ডলের। তাঁর ভাই মিঠু মণ্ডল জানান, গত ২৫ সেপ্টেম্বর লরির কেবিনের কাঁচ ভেঙে চুরি হওয়ার কারণে তাঁরা পেট্রোল  পাম্পের পাশেই একটি ঘরে থাকছিলেন। তারই মধ্যে ঘটে গেল এই মর্মান্তিক  ঘটনা।


ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে মহম্মদবাজার থানার পুলিশ। সংগ্রহ করা হয়েছে পেট্রোল  পাম্পের সিসিটিভি ফুটেজও। সিসি ক্যামেরায় দুষ্কৃতীদের উপস্থিতি ধরা পড়লেও তাদের মুখ কাপড়ে ঢাকা থাকায় এবং ছবি কিছুটা অস্পষ্ট  হওয়ায় দুষ্কৃতীদের চেনা যায়নি। তাদের সন্ধানে তদন্ত শুরু করেছে পুলিশ।