• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

গলায় কই মাছ আটকে মৃত্যু যুবকের

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২ আগস্ট: একজন তরতাজা মানুষের মৃত্যুর জন্য একটি মাছই যথেষ্ট। এরকমই ঘটনার সাক্ষী থাকল বর্ধমানের জৌগ্রাম। গলায় আস্ত একটা কইমাছ আটকে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের জৌগ্রামে। বছর পঁয়ত্রিশের ওই যুবকের নাম সাগর রায়। জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ডাক্তার দেখিয়ে স্ত্রীকে নিয়ে বাড়ি

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২ আগস্ট: একজন তরতাজা মানুষের মৃত্যুর জন্য একটি মাছই যথেষ্ট। এরকমই ঘটনার সাক্ষী থাকল বর্ধমানের জৌগ্রাম। গলায় আস্ত একটা কইমাছ আটকে গিয়ে মর্মান্তিক মৃত্যু হল এক যুবকের। ভয়াবহ এই ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের জামালপুর ব্লকের জৌগ্রামে। বছর পঁয়ত্রিশের ওই যুবকের নাম সাগর রায়।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে ডাক্তার দেখিয়ে স্ত্রীকে নিয়ে বাড়ি ফেরার সময় ঘটে এই ঘটনা। রাত ৮টার সময় জৌগ্রাম স্টেশনে ট্রেন থেকে নামেন। তাঁরা স্বামী স্ত্রী দুজনেই বাড়ি যাওয়ার জন্য তেলে গ্রামের উদ্দেশ্যে রওনা হন। প্রচন্ড বৃষ্টিতে রাস্তায় জল জমে যায়। সেই জলের মধ্যে দিয়ে হাঁটতে থাকেন ওই দম্পতি। যাওয়ার পথে রাস্তায় কৈ মাছের ঝাঁক দেখে মাছ ধরার লোভ সামলাতে পারেননি। জৌগ্রামের স্টেশন সংলগ্ন রাস্তাতেই প্রথমে দুই হাতে দুটি কইমাছ ধরেন। এরপর আরও একটি কইমাছ ধরতে গিয়ে এক হাতের একটা মাছ দাঁত দিয়ে মুখে চেপে ধরে রাস্তার মাছটি ধরেন। এরফলে ঘটে বিপত্তি। মুখের মাছ পিছলে চলে যায় শ্বাসনালীতে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

ঘটনার পর চিৎকার শুরু করেন সাগরের স্ত্রী। স্থানীয় লোকজন ওই অবস্থা দেখে পুলিশে খবর দেন। পুলিশ এসে ওই যুবককে জামালপুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। জানা গিয়েছে, ওই যুবক ও তাঁর স্ত্রী জৌগ্রাম অঞ্চলের তেলে এলাকায় একটি ভাড়া বাড়িতে থাকতেন। তাঁর বাড়ি হুগলি জেলার পান্ডুয়াতে।