• facebook
  • twitter
Monday, 16 September, 2024

এসটিএফ-এর হাতে ৫ লক্ষ টাকার জাল নোট সহ গ্রেফতার ১

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: জাল টাকা পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক ব্যক্তি। ধৃত ব্যক্তির নাম ফিরোজ আলম শেখ। তাঁর বাড়ি মালদা জেলায়। ধৃত ব্যক্তিকে রবিবার দুপুর ১টা নাগাদ দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ। আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে কাঁকসার বিরুডিহার কাছে একটি হোটেলের সামনে হাতে

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: জাল টাকা পাচার করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ল এক ব্যক্তি। ধৃত ব্যক্তির নাম ফিরোজ আলম শেখ। তাঁর বাড়ি মালদা জেলায়। ধৃত ব্যক্তিকে রবিবার দুপুর ১টা নাগাদ দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে কাঁকসা থানার পুলিশ।

আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের কাঁকসা থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে কাঁকসার বিরুডিহার কাছে একটি হোটেলের সামনে হাতে একটি নাইলনের ব্যাগ নিয়ে এক ব্যক্তি দাঁড়িয়েছিল। রাজ্য পুলিশের এসটিএফ-এর একটি দল গোপন সূত্রে এই খবর পায়। এরপর এসটিএফ-এর দলে ঐ এলাকায় গিয়ে ঐ ব্যক্তিকে আটক করে।

তার হাতের ব্যাগ তল্লাশি করে তার থেকে ৫০০ টাকার বেশ কয়েকটি বান্ডিলে প্রায় ৫লক্ষ টাকার জাল নোট উদ্ধার করা হয়। এরপর ব্যক্তিকে গ্রেফতার করে কাঁকসা থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। জাল নোট চক্রের সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা, তার সন্ধান চালাচ্ছে পুলিশ।জানা গেছে, জাল নোটগুলি বাংলাদেশ থেকে আনা হয়েছে। সেগুলি ধৃত ব্যক্তি পাচার করতে এখানে নিয়ে এসেছিলেন। এর পেছনে আর কে বা কারা আছে, তা জানার চেষ্টা করছে এসটিএফ।