• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

একই মঞ্চে শঙ্কর মহাদেবন, শুভা মুদগাল থেকে উষা উথুপ

কলকাতা: ২০১০ থেকে তাদের একাধিক কনসার্টের আয়োজক সৌরেন্দ্র এবং সৌম্যজিতের জুটি এবার কলকাতায় বিভিন্ন সংগীত ঘরানার কিংবদন্তি শিল্পীদের নিয়ে একটি বৈচিত্র্যময় অনুষ্ঠানের আয়োজন করেছে। এই বছরের থিম, “কোল্যাব”। ২১ জুন বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। সৌরেন্দ্র- সৌম্যজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ওয়ান ৯৭ কমিউনিকেশনস লিমিটেড।যেটি  যেটি পেটিএম ব্র্যান্ডের মালিক। ভারতের শীর্ষস্থানীয় পেমেন্টস এবং

কলকাতা: ২০১০ থেকে তাদের একাধিক কনসার্টের আয়োজক সৌরেন্দ্র এবং সৌম্যজিতের জুটি এবার কলকাতায় বিভিন্ন সংগীত ঘরানার কিংবদন্তি শিল্পীদের নিয়ে একটি বৈচিত্র্যময় অনুষ্ঠানের আয়োজন করেছে। এই বছরের থিম, “কোল্যাব”। ২১ জুন বিশ্ব সঙ্গীত দিবস উপলক্ষ্যে কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। সৌরেন্দ্র- সৌম্যজিতের সঙ্গে গাঁটছড়া বেঁধেছে ওয়ান ৯৭ কমিউনিকেশনস লিমিটেড।যেটি  যেটি পেটিএম ব্র্যান্ডের মালিক। ভারতের শীর্ষস্থানীয় পেমেন্টস এবং আর্থিক পরিষেবা বিতরণ সংস্থা এবং কিউআর, সাউন্ডবক্স এবং মোবাইল পেমেন্টের পথপ্রদর্শক পেটিএম। অনুষ্ঠানটির টিকিটগুলি পাওয়া যাবে পেটিএম এবং পেটিএম ইনসাইডার-এ।
এই কনসার্টটি কলকাতার সবচেয়ে প্রতীক্ষিত অনুষ্ঠানগুলির মধ্যে একটি হতে চলেছে।অনুষ্ঠানে অংশগ্রহণকারী শিল্পীদের মধ্যে রয়েছেন শঙ্কর মহাদেবন যিনি নিরবধি নজরুলগীতি পরিবেশন করবেন। বিশাল ভরদ্বাজ এবং শুভা মুদগাল একসাথে লালন এবং কবিরের গভীর ভাববোধকে আলোকিত করবেন। লেসলি লুইস পুরোনো দিনের গানের সাথে ৯০-এর দশক উদযাপন করবেন। সৌরেন্দ্র-সৌম্যজিৎ ওস্তাদ আমজাদ আলি খানের সাথে ভৈরবীর সুর প্রদর্শন করবেন।
এছাড়া কনসার্টের আরেক মুখ্য আকর্ষণ ঊষা উথুপ, পাপন, রেখা ভরদ্বাজ এবং অরুণা সাইরামের মতো প্রখ্যাত শিল্পীরা। মোহাম্মদ রফি সাহেবের জন্মশতবার্ষিকী উপলক্ষে একটি বিশেষ সঙ্গীতও পরিবেশিত হবে। সাথে, এই বছরের কনসার্টে একটি ১০০০ গায়কদল সঙ্গীতশিল্পীদের সাথে মঞ্চে থাকবে একটি বড় ব্যান্ড।
এই অনুষ্ঠানের আনন্দ গ্রহণ করতে চাইলে যেকেউ পেটিএমের মাধ্যমে ‘টিকিট বুকিং’- অপশনে গিয়ে ‘ইভেন্ট টিকিট’-এ ক্লিক করুন, এরপর  ‘সৌরেন্দ্র-সৌম্যজিৎের বিশ্ব সঙ্গীত দিবসের কনসার্ট’ এ গিয়ে টিকিট কিনতে পারেন
পেটিএমের মুখপাত্র বলেছেন,” আমরা বিশ্ব সঙ্গীত দিবস কনসার্ট২০২৪-এর জন্য সহযোগিতা করতে পেরে রোমাঞ্চিত। এই ইভেন্টটি সঙ্গীতের সার্বজনীন ভাষা এবং মানুষকে একত্রিত করার শক্তির উদযাপন।পেটিএম একটি এক্সক্লুসিভ ডিসকাউন্ট অফার করছে। ব্রোঞ্জ, সিলভার, গোল্ড, ডায়মন্ড এবং প্লাটিনাম ক্যাটাগরির অধীনে টিকিট পাওয়া যাচ্ছে। সঙ্গে পেতে পারেন ২৫০০ টাকা পর্যন্ত বিশেষ ছাড়ও।