• facebook
  • twitter
Monday, 16 September, 2024

পুনেগামী বিমানে ফের বোমাতঙ্ক! চাঞ্চল্য কলকাতা বিমানবন্দরে!

চেকিংয়ের সময় বলেন,’আমার ব্যাগে বোমা রাখা আছে!’ নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাজ্জব ব্যাপার! ফের বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে। বিমানে উঠে নিজের ব্যাগেই বোমা থাকার দাবি করে আতঙ্ক ছড়িয়ে দিলেন কলকাতা থেকে পুনেগামী বিমানে থাকা অন্যান্য যাত্রীদের মধ্যে। শুধু তাই নয়, নতুন করে আতঙ্ক গ্রাস করল গোটা কলকাতা বিমানবন্দর তথা শহরবাসীর মনে। জানা গিয়েছে, শুক্রবার সকাল ১০টায় বিমানটি

Passenger flights parked at Indira Gandhi International airport are seen during a government-imposed nationwide lockdown as a preventive measure against the COVID-19 coronavirus, in New Delhi on May 8, 2020. - Around 1,000 Indians were scheduled to arrive in India on May 8 from Dhaka, Singapore, Riyadh, Manama and Dubai. (Photo by Prakash SINGH / AFP)

চেকিংয়ের সময় বলেন,’আমার ব্যাগে বোমা রাখা আছে!’

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: তাজ্জব ব্যাপার! ফের বোমাতঙ্ক কলকাতা বিমানবন্দরে। বিমানে উঠে নিজের ব্যাগেই বোমা থাকার দাবি করে আতঙ্ক ছড়িয়ে দিলেন কলকাতা থেকে পুনেগামী বিমানে থাকা অন্যান্য যাত্রীদের মধ্যে। শুধু তাই নয়, নতুন করে আতঙ্ক গ্রাস করল গোটা কলকাতা বিমানবন্দর তথা শহরবাসীর মনে।

জানা গিয়েছে, শুক্রবার সকাল ১০টায় বিমানটি ওড়ার পূর্ব মুহূর্তে এই ঘটনা ঘটে। এক যাত্রীর লাগেজ চেক করার সময় এই আতঙ্ক ছড়ায়। চেকিংয়ের সময় ওই যাত্রী দাবি করেন, তাঁর ব্যাগে বোমা রয়েছে। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বিমানবন্দরে। সঙ্গে সঙ্গে ওই যাত্রীকে আটক করা হয়। অন্যান্য যাত্রীদেরও নামিয়ে দেওয়া হয়। যদিও ওই ব্যক্তির ব্যাগ চেক করে কোনও বোমা পাওয়া গিয়েছে কিনা এখনও জানা যায়নি। এই নিয়ে শুরু হয়েছে জল্পনা! হঠাৎ কী কারণে ওই ব্যক্তি এমন দাবি করলেন? তাঁর উদ্দেশ্যই বা কী ছিল? সত্যিই কি তাঁর ব্যাগে বোমা রাখা হয়েছিল? তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে প্রশাসন।