• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

‘ভূতের পাল্লায় ভূতনাথ ‘ ছবির পোস্টার লঞ্চ

  নিজস্ব সংবাদদাতা: এক ঝাঁক ভূত আর মজার কাহিনী নিয়ে আসতে চলেছে  এসবিএ ফিল্মের ‘ভূতের পাল্লায় ভূতনাথ’। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন রুমকি চট্টোপাধ্যায়, প্রোডাকশন কন্ট্রোলার স্নেহাশীষ চ্যাটার্জী। ছবিতে রয়েছেন এক ঝাঁক চেনা তারকা, রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, আরিয়ান ভৌমিক, মানসী সিনহা, রাজু মজুমদার, তরঙ্গ সরকার। এছাড়াও বাংলা থিয়েটারের চেনা মুখ সন্দীপ চট্টোপাধ্যায়,  সুমন্ত

 

নিজস্ব সংবাদদাতা: এক ঝাঁক ভূত আর মজার কাহিনী নিয়ে আসতে চলেছে  এসবিএ ফিল্মের ‘ভূতের পাল্লায় ভূতনাথ’। ছবির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ করেছেন রুমকি চট্টোপাধ্যায়, প্রোডাকশন কন্ট্রোলার স্নেহাশীষ চ্যাটার্জী। ছবিতে রয়েছেন এক ঝাঁক চেনা তারকা, রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, আরিয়ান ভৌমিক, মানসী সিনহা, রাজু মজুমদার, তরঙ্গ সরকার।

এছাড়াও বাংলা থিয়েটারের চেনা মুখ সন্দীপ চট্টোপাধ্যায়,  সুমন্ত রায়, নবাগতা অভিনেত্রীদের মধ্যে রয়েছেন অন্বেষা চ্যাটার্জী। মজাদার এই ছবিতে রয়েছে দুটি ভিন্ন গান। যার গীতিকার পরিচালিকা বিদিশা চ্যাটার্জী নিজেই। যিনি মাত্র ২৩ বছর  বয়সি আইনজীবি।

পরিচালিকা  জানিয়েছেন, এই ছবিটি সপরিবারে দেখার মতো একটি ভিন্ন স্বাদের মজার ভুতের ছবি।”  বাংলা থিয়েটার এর সঙ্গে বাংলা চলচ্চিত্র জগতের মেলবন্ধন হল এই ছবির মূল স্লোগান”।

এই ছবিতে আরিয়ান ভৌমিককে দেখা যাবে সম্পূর্ণ এক ভিন্ন ধারার চরিত্রে। কাঞ্চন মল্লিক রয়েছেন একটি ভূতের চরিত্রে এবং খরাজ মুখোপাধ্যায়কে দেখা যাবে এক সুদখোর মহাজনের ভূমিকায়। মানসী সিনহাকে এক ঝগড়ুটে বউয়ের চরিত্রে, সন্দীপ চট্টোপাধ্যায়কে আমরা দেখতে পাব এক মজার ব্যবসায়ীর ভূমিকায়। ছবিটা ২০২৪ সালে  দুর্গাপূজার আগে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে বলে তিনি আশা প্রকাশ করেন। মূলত সমস্ত স্বাদের দর্শককে হলমুখী করাই হল এই ছবির মূল মন্ত্র। বৃহস্পতিবার বিকেলে এই ছবির পোস্টার লঞ্চ হল।