• facebook
  • twitter
Monday, 16 September, 2024

ছেলে ধরা সন্দেহে গণধোলাই, আক্রান্ত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করল পুলিশ

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: ছেলেধরা সন্দেহে গণধোলাই এর শিকার হলেন এক ব্যক্তি । মঙ্গলবার ঘটনাটি ঘটেছে লাউদোহা থানার নবঘনপুর গ্রামে । আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ । বেশ কিছুদিন ধরে রাজ্য জুড়ে চলছে ছেলে ধরার গুজব । সন্দেহবসে গণধোলাই এর ঘটনাও ঘটছে কোথাও কোথাও । বিষয়টি নিয়ে প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা প্রচার চললেও

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: ছেলেধরা সন্দেহে গণধোলাই এর শিকার হলেন এক ব্যক্তি । মঙ্গলবার ঘটনাটি ঘটেছে লাউদোহা থানার নবঘনপুর গ্রামে । আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পুলিশ ।

বেশ কিছুদিন ধরে রাজ্য জুড়ে চলছে ছেলে ধরার গুজব । সন্দেহবসে গণধোলাই এর ঘটনাও ঘটছে কোথাও কোথাও । বিষয়টি নিয়ে প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা প্রচার চললেও তার প্রতিফলন ঘটছে না সেরকম ।‌ মঙ্গলবার লাউদোহা থানার নবঘনপুর গ্রামে ঘটলো এরকমই একটি ঘটনা ।

ছেলেধরা সন্দেহে গণধোলাই এর শিকার হলেন কিশন পাহাড়ি (৪০) নামে এক ব্যক্তি । স্থানীয় সূত্রে জানা যায়, এদিন সকাল বেলায় সন্দেহজনকভাবে ওই ব্যক্তি নবঘনপুর গ্রামের আশেপাশে ঘোরাফেরা করছিলেন । স্থানীয় কয়েকজন তাকে দাঁড়াতে বললে ওই ব্যক্তি দৌড়ে পালানোর চেষ্টা করে । এতেই ছেলে ধরা সন্দেহ চেপে বসে স্থানীয়দের মনে । ওই ব্যক্তিকে তাড়া করে ধরে ফেলে স্থানীয়রা । বিদ্যুতের খুটিতে বেঁধে চলে গণধোলাই ।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে লাউদোহা থানার পুলিশ ও সিভিক ভলেন্টিয়ার্স কর্মীরা । তারাই ওই ব্যক্তিকে উদ্ধার করে । কিন্তু উত্তেজিত মারমুখি জনতার হাত থেকে ওই ব্যক্তিকে উদ্ধার করতে যথেষ্ট বেগ পেতে হয় পুলিশকে । গণধোলাইয়ে আহত হন ওই ব্যক্তি । পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য দুর্গাপুর মহাকুমা হাসপাতালে ভর্তি করে । পরে স্থানীয় সূত্রে জানা যায় পাণ্ডবেশ্বর থানার ছোড়া গ্রাম পঞ্চায়েতের শংকরপুর এলাকায় বাড়ি ওই ব্যক্তির । আহত কিশন পাহাড়ি মানসিক ভারসাম্যহীন বলে স্থানীয়রা জানান ।