জেলায় এলাকা উন্নয়নে খরচের শীর্ষে পাণ্ডবেশ্বর

পশ্চিম বর্ধমান জেলায় বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্পের (বিইইউপি) খরচের শীর্ষে পাণ্ডবেশ্বর বিধানসভা। শুক্রবার বিধায়ক এলাকা উন্নয়ন প্রকল্পের স্ট্যান্ডিং কমিটির মিটিং হয় আসানসোলের সার্কিট হাউসে। গত তিনদিন বিইইউপি স্ট্যান্ডিং কমিটির পরিদর্শন ছিলো মেদিনীপুর,পুরুলিয়া, বাঁকুড়া জেলায়। শুক্রবার সকালে এই কমিটির সদস্যরা পশ্চিম বর্ধমানে পরিদর্শনে আসেন। এদিন তাঁরা আসানসোল সার্কিট হাউসে কমিটির চেয়ারম্যান বিধায়ক নৌশাদ সিদ্দিকির উপস্থিতিতে জেলার অতিরিক্ত জেলাশাসক সঞ্জয় পাল ও পশ্চিম বর্ধমান জেলার সকল বিধায়কদের নিয়ে একটি বৈঠক করেন। জানা গেছে, এখনও পর্যন্ত এই প্রকল্পের ৫১% কাজ হয়েছে তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর কেন্দ্র পাণ্ডবেশ্বর বিধানসভায়। তৃণমূল বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদারের কেন্দ্র দূর্গাপুর পূর্বে ৩৭%, বিজেপি বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের কেন্দ্র দুর্গাপুর পশ্চিমে ২০%, তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায়ের কেন্দ্র রানিগঞ্জে ৩০%, তৃণমূল কংগ্রেস বিধায়ক হরেরাম সিংহের জামুরিয়ায় ৪০ %, বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পালের কেন্দ্র আসানসোল দক্ষিণ কেন্দ্রে ৩৮%, তৃণমূল কংগ্রেস বিধায়ক রাজ্যের মন্ত্রী মলয় ঘটকের কেন্দ্র আসানসোল উত্তর ২৬ % , বিজেপি বিধায়ক ডাঃ অজয় পোদ্দারের কেন্দ্র কুলটি ২৯% ও তৃণমূল কংগ্রেস বিধায়ক বিধান উপাধ্যায়ের কেন্দ্র বারাবনিতে ৪৯ %কাজ হয়েছে।
জানা গেছে, ২০২১ সালের পর থেকে পশ্চিম বর্ধমান জেলার সকল বিধানসভার নিরিখে এই কাজের হিসেব। বিইইউপির বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নওশাদ সিদ্দিকী সহ কমিটির সকল সদস্যরা এদিন বৈঠকের পাশাপাশি এলাকা পরিদর্শনও করেন।
এই বিষয়ে নরেন্দ্রনাথ চক্রবর্তী বলেন, সারা পশ্চিমবঙ্গ সহ পশ্চিম বর্ধমান জুড়ে এই উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। আগামী দিনে সাধারণ মানুষের উন্নয়নে কোনও ঘাটতি থাকবে না। আরও বেশি করে উন্নয়ন করা হবে।