• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

শান্তিপুরে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক যুবকের, আহত ১

অঙ্কিতা আচার্য, নদিয়া: বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েত এলাকার মেদিয়াপাড়া টেঙ্গরি ডাঙ্গা গ্রামে। মৃত যুবকের নাম সামিরুল শেখ। বয়স ২১ বছর। পারিবারিক সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে মাছ ধরার নাম করে বেরোয় সামিরুল। তার কিছু সময় বাদে বোমা ফাটার আওয়াজ পায়

অঙ্কিতা আচার্য, নদিয়া: বোমা বাঁধতে গিয়ে মৃত্যু হল এক যুবকের। এমনই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েত এলাকার মেদিয়াপাড়া টেঙ্গরি ডাঙ্গা গ্রামে। মৃত যুবকের নাম সামিরুল শেখ। বয়স ২১ বছর।

পারিবারিক সূত্রে খবর, বৃহস্পতিবার সকাল ৮টা নাগাদ বাড়ি থেকে মাছ ধরার নাম করে বেরোয় সামিরুল। তার কিছু সময় বাদে বোমা ফাটার আওয়াজ পায় পরিবারের লোকজন। এরপরেই বাড়িতে খবর আসে বোমা ফেটে আহত হয়েছে সামিরুল। পরিবারের লোকজন সেখান থেকে উদ্ধার করে নিয়ে যায় শক্তিনগর জেলা হাসপাতালে।  সেখানেই চিকিৎসকরা সামিরুলকে মৃত বলে ঘোষণা করে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ।

সামিরুল প্রায়ই বোমা বাঁধতো বলে পরিবার সূত্রে জানা গিয়েছে। মৃত যুবকের মায়ের অভিযোগ, সামিরুল শেখ নামে ওই যুবককে বাড়ি থেকে ডেকে বোমা বাঁধার কাজে নিয়ে যায় প্রতিবেশী এক যুবক। তারপর সেখানেই বোমা ফেটে মৃত্যু হয় সামিরুলের। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। কী উদ্দেশ্যে বোমা বানানো হচ্ছিল, তাও খতিয়ে দেখছে পুলিশ।