• facebook
  • twitter
Friday, 27 September, 2024

মদ্যপানের আসরে বন্ধুর আঘাতে জখম যুবক, ৩টি বাড়িতে জ্বলল আগুন

অভিযুক্তকে ধরে বেধড়ক মারধর স্থানীয়দের

মদ্যপানের সময়েই বচসায় জড়িয়ে পড়ে দুই যুবক। বচসা চলাকালীন এক জনের ঘাড়ে কোপ মারেন অন্য জন। অভিযুক্তকে ধরে মারধর শুরু করেন স্থানীয়রা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন অভিযুক্ত। তিনটি বাড়িতে আগুন লাগিয়ে দেয় উত্তেজিত জনতা। ভাঙড়ের পোলেরহাট থানার স্বস্ত্যয়নগাছি মণ্ডল পাড়ায়ের ঘটনা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার স্বস্ত্যয়নগাছি এলাকায় একসঙ্গে বসে মদ্যপান করছিলেন সফিকুল মোল্লা এবং তারাপদ মণ্ডল। মদ্যপান করার সময়েই দু’জনের মধ্যে শুরু হয় বচসা। তারাপদ একটি ধারালো অস্ত্র দিয়ে সফিকুলের ঘাড়ে কোপ মারেন। মাটিতে পড়ে যান সফিকুল। তাঁর চিৎকার শুনে ছুটে আসেন স্থানীয় মানুষজন। তারাপদকে ধরে ফেলে স্থানীয়রা। তারাপদকে বেধড়ক মারধর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থানে আসে পোলেরহাট থানার পুলিশ। দু’জনকে উদ্ধার করে জিরেনগাছা গ্রামীণ হাসপাতালে নিয়ে যায় পুলিশ।

পরে দু’জনকেই কলকাতার হাসপাতালে রেফার করা হয়। অভিযুক্ত তারাপদসহ তাঁর পরিবারের সদস্যদের বাড়িতে আগুন ধরিয়ে দেয় ক্ষুব্ধ গ্রামবাসীরা। একটি বাড়ি পুড়ে ছাই হয়ে গিয়েছে। আরও দুটি বাড়িতে আগুন জ্বলতে থাকে। পোলেরহাট থানার পুলিশ কর্মীদের চেষ্টায় দুটি বাড়ির আগুন নেভানো হয়। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।