পদত্যাগের খবর অপপ্রচার: মৌসম

মৌসম বেনজির নূর (Photo: Facebook/@MausamNoor)

বিজেপির চক্রান্ত করে, সােশ্যাল সাইটে ও কিছু কিছু স্যাটেলাইট চ্যানেলে আমি পদত্যাগ করছি, এই মিথ্যে খবর প্রচার করেছে। এ ধরনের কোনাে ইচ্ছা আমি প্রকাশ করিনি। আমার নামে কুৎসা করা হচ্ছে সাংবাদিক সম্মেলন ডেকে এই দাবি করলেন রাজ্যসভার সাংসদ তথা জেলা তৃণমূল সভানেত্রী মৌসম বেনজির নূর। 

প্রসঙ্গত গত কয়েকদিন ধরেই বেশকিছু সােশ্যাল মিডিয়া ও বেশকিছু সংবাদ মাধ্যমে একটি খবর প্রকাশিত হয়, যাতে বলা হয় মৌসম বেনজির নূর নাকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভায় অনুপস্থিত থাকার পর নিজের পদ থেকে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। পাশাপাশি দলের জেলা নেতৃত্বের ভূমিকা নিয়ােগ প্রকাশ করেছেন। 

এরপরই সরগরম হয়ে ওঠে জেলার রাজনৈতিক মহল। কয়েকদিন ধরে নীরবতা পালন করেন মৌসম। এরপর শনিবার মালদা শহরে স্টেশন রােড লাগােয়া দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠক ডেকে সমস্ত টা পরিষ্কার করে দেন। এটা সম্পূর্ণ মিথ্যা খবর। এটা নাকি বিজেপির চক্রান্ত। তার দল চালাতে কোন অসুবিধা হচ্ছে না। 


অন্যদিকে বিজেপির মালদা জেলার সহ-সভাপতি অজয় গঙ্গোপাধ্যায় বলেন, ব্যক্তিগত ভাবে মৌসম নূরের সাথে আমাদের কোন বিরােধিতা নেই। রাজনৈতিক ভাবে তাকে আমরা লােকসভা ভােটে উত্তর মালদায় পরাজিত করেছি। এখন পিছন দরজা দিয়ে তিনি রাজ্যসভায় পৌঁছেছেন কপাল জোড়ে। তার দলের নেতারা পথে ঘাটে কি বলে বেড়ায় তার সম্পর্কে আগে তিনি সেটা দেখুন। বিজেপি তাকে নিয়ে চিন্তিত নয়। তিনি তার দলের সভাপতি থাকবেন কি থাকবেন না সেটা তার বিষয়ে ও তার দলের বিষয় বিজেপির এই নিয়ে কোনাে উৎসাহ নেই। আগে নিজের দল সামলান এরপর নয় বিজেপির সাথে লড়াই করবেন। 

যদিও এই সাংবাদিক বৈঠকে তৃণমূলের মালদা জেলার ৩ কোঅর্ডিনেটর দুলাল সরকার, অম্লান ভাদুরি, মানব বন্দ্যোপাধ্যায় ও রাজ্যের দুই প্রাক্তন মন্ত্রী সহ তৃণমূল নেতৃত্ব উপস্থিত ছিলেন না।