• facebook
  • twitter
Saturday, 21 September, 2024

নৈহাটিতে এক শিক্ষক ও তাঁর দুই সন্তানের রহস্য মৃত্যু

কলকাতা, ১৬ জানুয়ারি: নৈহাটিতে এক শিক্ষক ও তাঁর দুই সন্তানের মৃতদেহ উদ্ধার। তিনটি দেহই একটি মাঠের মধ্যে পাওয়া গিয়েছে। তবে ওই শিক্ষকের দেহ একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। মৃত ওই শিক্ষকের নাম জ্যোতিপ্রকাশ মন্ডল। তাঁর আনুমানিক বয়স ৪০ এর ওপর। তাঁর মৃত মেয়ের নাম লাজবন্তি মন্ডল। যার বয়স মাত্র ছয় বছর।এবং ছেলে জয়মাল্য মন্ডল। তাঁর

কলকাতা, ১৬ জানুয়ারি: নৈহাটিতে এক শিক্ষক ও তাঁর দুই সন্তানের মৃতদেহ উদ্ধার। তিনটি দেহই একটি মাঠের মধ্যে পাওয়া গিয়েছে। তবে ওই শিক্ষকের দেহ একটি গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয়। মৃত ওই শিক্ষকের নাম জ্যোতিপ্রকাশ মন্ডল। তাঁর আনুমানিক বয়স ৪০ এর ওপর। তাঁর মৃত মেয়ের নাম লাজবন্তি মন্ডল। যার বয়স মাত্র ছয় বছর।এবং ছেলে জয়মাল্য মন্ডল। তাঁর বয়স নয় বছর। তাঁদের বাড়ি নৈহাটির রামচন্দ্রপুরে।

জানা গিয়েছে, ওই শিক্ষক স্থানীয় গয়েশপুর স্কুলে শিক্ষকতা করতেন। ঘটনার পর স্থানীয় শিবদাসপুর থানার পুলিশ মৃতদেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

যদিও মৃত্যুর প্রকৃত কারণ এখনও জানা যায়নি। তবে ঘটনার তদন্ত চলছে। পুলিশ ও স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, ওই শিক্ষক প্রথমে তাঁর দুই সন্তানকে হত্যা করেন। এরপর নিজেও গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হন। স্বামী-স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ অথবা অবৈধ সম্পর্কের জেরে এই মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটে থাকতে পারে।