• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ব্যস্ত সময়ে মেট্রো বিভ্রাট

নিজস্ব প্রতিনিধি: শুক্রবার ব্যস্ত সময়ে মেট্রো গোলযোগ। যার ফলে প্রায় আধ ঘন্টা বিঘ্নিত হয় মেট্রোর ডাউন লাইন তথা দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা। মেট্রো রে‍ল সূত্রে খবর, এদিন বেলা ১২টা ৪৫ মিনিট নাগাদ যান্ত্রিক ত্রুটির কারণে রবীন্দ্র সরোবর স্টেশনে দাঁড়িয়ে যায় মেট্রাে। যার ফলে সমস্য়ায় পড়েন অফিস যাত্রীরা। তবে সেই সময় কবি সুভাষ

নিজস্ব প্রতিনিধি: শুক্রবার ব্যস্ত সময়ে মেট্রো গোলযোগ। যার ফলে প্রায় আধ ঘন্টা বিঘ্নিত হয় মেট্রোর ডাউন লাইন তথা দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা। মেট্রো রে‍ল সূত্রে খবর, এদিন বেলা ১২টা ৪৫ মিনিট নাগাদ যান্ত্রিক ত্রুটির কারণে রবীন্দ্র সরোবর স্টেশনে দাঁড়িয়ে যায় মেট্রাে। যার ফলে সমস্য়ায় পড়েন অফিস যাত্রীরা। তবে সেই সময় কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত পরিষেবা স্বাভাবিক ছিল বলেই জানা গিয়েছে।

মেট্রো রেল সূত্রে খবর,  তড়িঘড়ি যাত্রীদের দাঁড়িয়ে থাকা রেক থেকে নামিয়ে, সেটিকে নিয়ে যাওয়া হয় মহানায়ক উত্তমকুমার স্টেশনে। দীর্ঘক্ষণ মেট্রাে দাঁড়িয়ে থাকার কারণে যাত্রীদের মধ্য়ে বাড়তে থাকে ক্ষোভ। মেট্রো থেকে নেমে পড়েন অনেকেই। তবে সেই সময় ময়দান থেকে দক্ষিণেশ্বর পর্যন্ত আংশিকভাবে চালানো হয় মেট্রাে।