• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

পরীক্ষার্থীদের সুবিধায় রবিবার সকাল ৭ টায় মেট্রো

নিজস্ব প্রতিনিধি, ১২ জুন– ইউপিএসসি সিভিল সার্ভিস (প্রিলিমিনারি) পরীক্ষার্থীদের জন্য সুখবর। তাঁদের সুবিধায় আগামী রবিবার সকালে চলবে বিশেষ মেট্রো। ওই দিন প্রথম মেট্রো চালুর সময়সূচিতেও বদল করা হয়েছে। রবিবার সাধারণত কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত সকাল ৯টায় পরিষেবা শুরু হয়। ছুটির দিনে আপ-ডাউন মিলিয়ে ১৩০টি মেট্রো চলে। আগামী রবিবার বাড়ছে

নিজস্ব প্রতিনিধি, ১২ জুন– ইউপিএসসি সিভিল সার্ভিস (প্রিলিমিনারি) পরীক্ষার্থীদের জন্য সুখবর। তাঁদের সুবিধায় আগামী রবিবার সকালে চলবে বিশেষ মেট্রো। ওই দিন প্রথম মেট্রো চালুর সময়সূচিতেও বদল করা হয়েছে। রবিবার সাধারণত কবি সুভাষ থেকে দক্ষিণেশ্বর এবং দমদম থেকে কবি সুভাষ পর্যন্ত সকাল ৯টায় পরিষেবা শুরু হয়। ছুটির দিনে আপ-ডাউন মিলিয়ে ১৩০টি মেট্রো চলে। আগামী রবিবার বাড়ছে সেই সংখ্যা। দুদিকে ৬৯টি করে মোট ১৩৮টি রেক চালানো হবে।

তবে আগামী রবিবার সময়ে বদল আনা হয়েছে। দমদম এবং কবি সুভাষ দুদিকেই সকাল ৭টায় ছাড়বে মেট্রো। দক্ষিণেশ্বর থেকে সকাল ৭টা ১৫ মিনিটে প্রথম মেট্রো ছাড়বে। দমদম থেকে দক্ষিণেশ্বরগামী প্রথম মেট্রো সাড়ে ৭টায় পাওয়া যাবে। দুদিকেই ৩০ মিনিটের ব্যবধানে চলবে মেট্রো। তবে শেষ মেট্রো নির্দিষ্ট সময়েই চলবে।