• facebook
  • twitter
Monday, 16 September, 2024

আজ থেকে ৮ জেলা সফরে মমতা

কলকাতা: আজ রবিবার থেকেই জেলা সফর শুরু হচ্ছে মমতার। চলবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সময়ের মধ্যে ৮ জেলা সফর করবেন মুখ্যমন্ত্রী। যার মধ্যে রয়েছে উত্তরবঙ্গের ছয় জেলা। এছাড়া দক্ষিণবঙ্গের দুই জেলা মুর্শিদাবাদ ও নদীয়া এই সফরের অন্তর্ভুক্ত। এই সফরে বিভিন্ন পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। রবিবার বিকেলেই হাসিমারা হয়ে কোচবিহার যাবেন মমতা। এরপর সোমবার

কলকাতা: আজ রবিবার থেকেই জেলা সফর শুরু হচ্ছে মমতার। চলবে ১ ফেব্রুয়ারি পর্যন্ত। এই সময়ের মধ্যে ৮ জেলা সফর করবেন মুখ্যমন্ত্রী। যার মধ্যে রয়েছে উত্তরবঙ্গের ছয় জেলা। এছাড়া দক্ষিণবঙ্গের দুই জেলা মুর্শিদাবাদ ও নদীয়া এই সফরের অন্তর্ভুক্ত। এই সফরে বিভিন্ন পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। রবিবার বিকেলেই হাসিমারা হয়ে কোচবিহার যাবেন মমতা। এরপর সোমবার থেকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত একের পর এক জেলা সফর করবেন মমতা। নিজের হাতে মানুষকে বিভিন্ন পরিষেবা তুলে দেবেন। সামনেই লোকসভা নির্বাচন। সেজন্য উত্তরবঙ্গ সফরে মমতা মানুষকে কী বার্তা দেন, সে দিকেই তাকিয়ে রয়েছেন রাজ্যের মানুষ।

আগামী ২৯, ৩০ ও ৩১ জানুয়ারি পর্যন্ত রোজ দুটি করে পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন মুখ্যমন্ত্রী। সোমবার কোচবিহারের রাসমেলা ময়দানে পরিষেবা প্রদান অনুষ্ঠানে যোগ দেবেন। সেখান থেকে উত্তরকন্যায় পৌঁছবেন তিনি। সেখানেই মুখ্যমন্ত্রী জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ারের প্রান্তিক মানুষের হাতে জমির পাট্টা তুলে দেবেন। তিনি চা বাগানের শ্রমিকদের মধ্যে ১০ হাজারের বেশি পাট্টা বিলি করবেন। এছাড়া বাগান শ্রমিকদের হাতে ‘চা-সুন্দরী’ প্রকল্পের সুবিধা তুলে দেবেন মমতা। এরপর ৩০ জানুয়ারি তিনি উত্তর দিনাজপুর এবং বালুরঘাটে ডিস্ট্রিক্ট স্টেডিয়ামে দক্ষিণ দিনাজপুর জেলার মানুষের হাতে পরিষেবা তুলে দেবেন। রায়গঞ্জ স্টেডিয়ামে সেই অনুষ্ঠান হওয়ার কথা রয়েছে।