• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

ছেলেধরা সন্দেহে এক মহিলাকে গাছে বেঁধে মারধর করার অভিযোগ স্থানীয়দের বিরুদ্ধে

অঙ্কিতা আচার্য, নদিয়া: এবার ছেলেধরা সন্দেহে গাছে বেঁধে বেপরোয়া মারধর করা হল এক মহিলাকে। এই ঘটনায় বুধবার তুমুল উত্তেজনা ছড়াল শান্তিপুর থানার গোবিন্দপুর উত্তরপাড়ায়। কোথাও চোর সন্দেহে, কোথাও ছেলেধরা সন্দেহে গণপিটুনি চলছেই। পুলিশের লাগাতার প্রচারেও কাজে আসছে না কিছুই। বুধবার  গোবিন্দপুর উত্তরপাড়ায় এক মহিলাকে ছেলেধরা সন্দেহে গাছের সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগ উঠল এলাকার বাসিন্দাদের

অঙ্কিতা আচার্য, নদিয়া: এবার ছেলেধরা সন্দেহে গাছে বেঁধে বেপরোয়া মারধর করা হল এক মহিলাকে। এই ঘটনায় বুধবার তুমুল উত্তেজনা ছড়াল শান্তিপুর থানার গোবিন্দপুর উত্তরপাড়ায়।

কোথাও চোর সন্দেহে, কোথাও ছেলেধরা সন্দেহে গণপিটুনি চলছেই। পুলিশের লাগাতার প্রচারেও কাজে আসছে না কিছুই। বুধবার  গোবিন্দপুর উত্তরপাড়ায় এক মহিলাকে ছেলেধরা সন্দেহে গাছের সঙ্গে বেঁধে মারধর করার অভিযোগ উঠল এলাকার বাসিন্দাদের বিরুদ্ধে। ঘটনায় হুলস্থূল পড়ে যায় এলাকায়।
সূত্রের খবর, এদিন সকালে অচেনা এক মহিলাকে গোবিন্দপুরের উত্তরপাড়ায় ঘোরাঘুরি করতে দেখেন এলাকার মানুষ। তখনই তাঁকে ছেলেধরা সন্দেহে গাছের সঙ্গে বেঁধে রেখে মারধর করার অভিযোগ ওঠে এলাকার বাসিন্দাদের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার কাছ থেকে টাকা-পয়সা, বই, খাতা, কলম ইত্যাদি জিনিস পাওয়া গেলে সন্দেহ আরও বাড়ে এলাকাবাসীর। তারপরেই বাড়ে নির্যাতনের মাত্রা।

খবর পেয়ে শান্তিপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ওই মহিলাকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে পুলিশ জানায়, ওই মহিলা মানসিক ভারসাম্যহীন। কিছুদিন আগে শান্তিপুর হাসপাতালে ভর্তিও হয়েছিলেন। মহিলার বাড়ি শান্তিপুর থানার হরিপুর সাহেবডাঙা এলাকায়। ঘটনায় জড়িতদের খোঁজে এলাকায় তল্লাশি শুরু করেছে পুলিশ।