• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

গভীর রাতে কালনায় শুটআউট, তদন্তে জেলা পুলিশ সুপার

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২ জুলাই:  সোমবার গভীর রাতে পূর্ব বর্ধমানের কালনা শহরে শুটআউটের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এক যুবককে খুব কাছ থেকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার এই ঘটনার তদন্তে নামেন জেলা পুলিশ সুপার আমনদীপ সহ অন্যান্য আধিকারিকরা। কেন এই খুন, সেই নিয়ে চুলচেরা বিশ্লেষণ শুরু হলেও এখনও রহস্য উদঘাটন হয়নি। ঘটনাটি

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২ জুলাই:  সোমবার গভীর রাতে পূর্ব বর্ধমানের কালনা শহরে শুটআউটের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এক যুবককে খুব কাছ থেকে গুলি করা হয়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। মঙ্গলবার এই ঘটনার তদন্তে নামেন জেলা পুলিশ সুপার আমনদীপ সহ অন্যান্য আধিকারিকরা।

কেন এই খুন, সেই নিয়ে চুলচেরা বিশ্লেষণ শুরু হলেও এখনও রহস্য উদঘাটন হয়নি। ঘটনাটি ঘটেছে কালনা স্টেশন সংলগ্ন মধুবন এলাকায়। গতকাল রাত দশটা নাগাদ একটি চায়ের দোকানে শুট আউটে মিলন সিং ওরফে রাজা নামে একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসে কালনা থানার পুলিশ ও কালনা জিআরপি থানার পুলিশ। এদিন সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপ সহ জেলা পুলিশের অন্যান্য আধিকারিকরা।

পুলিশ সরাসরি মুখ না খুললেও প্রাথমিক ভাবে অনুমান জুয়ার আসর থেকেই এই খুন হয়ে থাকতে পারে। ঘটনাস্থল থেকে পুলিশ একটি কার্তুজ উদ্ধার করেছে। পুলিশ সূত্রে জানা যায়, মৃত ব্যক্তির বাড়ি হুগলির চুঁচুড়া এলাকায়। কালনা স্টেশন সংলগ্ন ৪ নং প্ল্যাটফর্মের নিচে স্বপন মাঝি নামে এক ব্যক্তির দোকানে সে প্রায় আড়াই মাস আগে কাজে যোগ দেয়। ওই দোকানে চা ও পানীয় জল সহ অন্যান্য জিনিস বিক্রি করতো।

সূত্র মারফৎ জানা যায়, গতকাল রাতে চায়ের দোকানে জুয়ার আসর বসেছিল। অনুমান জুয়ার আসরে বচসার জেরেই এই খুনের ঘটনা। কালনা থানার পুলিশ তদন্ত শুরু করেছে। চায়ের দোকানের মালিক স্বপন মাঝির নামে এর আগেও একাধিক অভিযোগ রয়েছে কালনা থানায়। এছাড়া মৃত মিলন সিং এর নামে ক্রিমিনাল কেস রয়েছে প্রচুর। আর্মস আইনে মামলা রয়েছে। সোমবার আনুমানিক রাত ১০ টা নাগাদ মিলন নামে ওই ব্যক্তি ভাত খাচ্ছিলো, সেই সময় বাইকে করে এসে খুব কাছ থেকে তার কপালে গুলি চালায় দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপ জানিয়েছেন, চন্দননগর পুলিশ কমিশনারেট এর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তদন্তে সব রকম সাহায্য করবেন বলে জানিয়েছেন।