• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

বেআইনিভাবে বালি চুরি, গলসিতে গ্রেপ্তার ১২

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২৮ জুন — মুখ্যমন্ত্রীর ঘোষণার পর এবার পূর্ব বর্ধমানের দামোদর নদ থেকে বেআইনিভাবে বালি চুরির বিরুদ্ধে অভিযান শুরু হল। নদী চরে খননের বিরুদ্ধে জেলা পুলিশের জোরদার অভিযানে গলসি থানার জুজুটির দামোদর জল প্রকল্পের কাছ থেকে ১২ জনকে হাতেনাতে ধরে ফেলল। একই সঙ্গে ছটি ট্রাক্টর ও তিনটি ট্রলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জেলা পুলিশ

নিজস্ব সংবাদদাতা, বর্ধমান, ২৮ জুন — মুখ্যমন্ত্রীর ঘোষণার পর এবার পূর্ব বর্ধমানের দামোদর নদ থেকে বেআইনিভাবে বালি চুরির বিরুদ্ধে অভিযান শুরু হল। নদী চরে খননের বিরুদ্ধে জেলা পুলিশের জোরদার অভিযানে গলসি থানার জুজুটির দামোদর জল প্রকল্পের কাছ থেকে ১২ জনকে হাতেনাতে ধরে ফেলল। একই সঙ্গে ছটি ট্রাক্টর ও তিনটি ট্রলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। জেলা পুলিশ সুপার আমানদীপ সিং জানিয়েছেন, পুলিশি নজরদারি ছিল আগে থেকেই, বেশ কয়েকবার নৌকা করে অভিযুক্তরা নদীর উপর দিয়ে পালাতে সক্ষম হলেও এদিন যৌথ অভিযানে বেআইনি কারবারিদের শেষ রক্ষা হল না।

গতকাল ভোর রাতে বর্ধমান, খন্ডঘোষ আর গলসি থানার যৌথ বাহিনী গোপন সূত্র মারফত বেআইনিভাবে বালি খননের খবর পেয়ে এবং ব্লক ভূমি ও ভূমি সংস্কার আধিকারিকদের সঙ্গে নিয়ে জুজুটির দামোদর নদীর ঘাটে একটি বিশেষ অভিযান চালায়। এছাড়াও বৃহস্পতিবার রাতে পালিতপুরের কাছে বর্ধমান থানা তিনটি, গলসি থানা দুটি, দেওয়ানদীঘি থানা তিনটি ওভারলোডিং বালি বোঝাই ট্রাক আটক করেছে।