• facebook
  • twitter
Friday, 27 September, 2024

হুগলির স্কুলে ছাত্রীকে শ্লীলতাহানি, অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

বলাগড় থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে

Representational image.

হুগলির বলাগড়ের একটি স্কুলে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদে ও অভিযুক্তকে গ্রেপ্তারের দাবিতে শুক্রবার স্কুলের সামনে বিক্ষোভ দেখান ওই ছাত্রীর পরিবারের সদস্য এবং কয়েকজন অভিভাবক। বলাগড় থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গিয়েছে, বৃহস্পতিবার স্কুলে হোমওয়ার্কের খাতা জমা দিতে গিয়েছিল সপ্তম শ্রেণির এক ছাত্রী। সেই সময় অভিষুক্ত শিক্ষক তাকে ‘অশালীনভাবে স্পর্শ’ করে বলে অভিযোগ উঠেছে। বাড়ি ফিরে পরিবারের সদস্যকে ঘটনার কথা জানায় নির্যাতিতা। এরপরই পুলিশের দ্বারস্থ হয় তার পরিবার। ওই শিক্ষকের কোনও খারাপ মতলব ছিল বলে দাবি করেছে নির্যাতিতার পরিবারের সদস্যরা। এর আগেও এই শিক্ষকের বিরুদ্ধে একাধিক অভিযোগ উঠেছে। তাঁর বিরুদ্ধে মদ খেয়ে স্কুলে আসার মতো গুরুতর অভিযোগও রয়েছে। এর আগেও অভিযুক্ত অন্য পড়ুয়াদের সঙ্গে ‘খারাপ ব্যবহার’ করেছেন বলে জানা গিয়েছে।

স্কুলের প্রধান শিক্ষক জানিয়েছেন, ‘স্কুল পরিচালন সমিতিকে ঘটনার কথা জানানো হয়েছে। ওই শিক্ষক মদ খেয়ে স্কুলে আসে কি না, তা আমার জানা নেই। অভিভাবকদের নিয়ে এবিষয়ে আলোচনা করব।’ উল্লেখ্য, শুক্রবার স্কুলে আসেননি অভিযুক্ত শিক্ষক।