• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে আত্মঘাতী বিচারাধীন বন্দির দেহ নিল পরিবার

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে আত্মঘাতী বিচারাধীন বন্দির দেহ মঙ্গলবার নিল তাঁর পরিবার। মৃত ওই বন্দির নাম হোসেন আলি। তাঁর আত্মীয় আমেদ আলি জানান , ওই যুবক পেশায় গৃহশিক্ষক । পূর্ব মেদিনীপুরের  তমলুকে বাড়ি। তাঁর কাছে পড়তে আসা এক নাবালিকা ছাত্রীর সঙ্গে প্রেম থেকে বিয়ে হয়। তাঁরা হিমাচল প্রদেশে চলে যান। ওই ছাত্রীর

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর: মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে আত্মঘাতী বিচারাধীন বন্দির দেহ মঙ্গলবার নিল তাঁর পরিবার। মৃত ওই বন্দির নাম হোসেন আলি। তাঁর আত্মীয় আমেদ আলি জানান , ওই যুবক পেশায় গৃহশিক্ষক । পূর্ব মেদিনীপুরের  তমলুকে বাড়ি। তাঁর কাছে পড়তে আসা এক নাবালিকা ছাত্রীর সঙ্গে প্রেম থেকে বিয়ে হয়। তাঁরা হিমাচল প্রদেশে চলে যান। ওই ছাত্রীর পরিবার অপহরণের মামলা দায়ের করেন। পুলিশ হিমাচল প্রদেশের নালাগড় থেকে তাঁদের দুজনকে আটক করে ট্রানজিট রিমান্ডে তমলুকে নিয়ে আসে। ১ জুলাই তমলুক আদালতে পেশ করা হয়। জেল হেফাজত হয়। ওই ছাত্রীকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

৫ জুলাই তাঁরা জানতে পারেন হোসেন আলি কে মেদিনীপুর কেন্দ্রীয় সংশোধনাগারে রাখা হয়েছে । সেখানে তিনি আত্মঘাতী হয়েছেন।  ময়নাতদন্তের পর মৃতদেহ নিতে শনিবার তাঁদের ডাকা হয়। তাঁরা কিছু জানতে চাইলে জানাতে অস্বীকার করে কর্তৃপক্ষ। সোমবার কলকাতা হাইকোর্টের বিচারক অমৃতা সিনহার এজলাসে মামলা দায়ের করেন।

বিচারক ময়নাতদন্ত সহ ধৃতের সমস্ত ভিডিও ফুটেজ আদালতে জমা দেওয়ার নির্দেশ দেন এবং পরিবারের সদস্যদের দেহ নিতে অনুরোধ করেন।  আমেদ আলি জানান , সেইমতো তাঁরা মঙ্গলবার মৃতদেহ নিয়ে যাচ্ছেন। আগামী সোমবার পুনরায় এই মামলার শুনানি আছে।