• facebook
  • twitter
Thursday, 3 October, 2024

শুভেন্দু অধিকারীর ভাইয়ের পুজোর উদ্বোধন করতে কাঁথি যাচ্ছেন রাজ্যপাল

সকালে প্রথমে দিঘায় যাচ্ছেন রাজ্যপাল। সেখান থেকে সড়কপথে কাঁথিতে যাওয়ার কথা তাঁর। বুধবার মহালয়ার দিন থেকেই কলকাতাজুড়ে একাধিক পুজোর উদ্বোধন শুরু হয়ে গিয়েছে।

শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারীর পুজোর উদ্বোধন করতে কাঁথিতে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। এনিয়ে রাজ্যপালকে কটাক্ষ করতে ছাড়েনি তৃণমূল নেতৃত্ব। জানা গিয়েছে, শুক্রবার বিকেলে কাঁথিতে এই পুজোর উদ্বোধন করবেন রাজ্যপাল। তারপর রাতেই কলকাতায় ফিরবেন তিনি।

সৌমেন্দুর পুজোর উদ্বোধন কোনও কেন্দ্রীয় মন্ত্রী করবেন বলে ঠিক করা হয়েছিল। কিন্তু আরজি কর কাণ্ডের আবহে পশ্চিমবঙ্গের কোনও পুজোর উদ্বোধনে অংশগ্রহণ করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছেন বিজেপির কেন্দ্রীয় নেতা–মন্ত্রীরা। তাই সৌমেন্দুর পুজোর উদ্বোধনের জন্য রাজ্যপালকে অনুরোধ করা হয়েছিল। শুক্রবার সকালে সেই পুজোর উদ্বোধন করতে যাচ্ছেন রাজ্যপাল।
উল্লেখ্য, শুক্রবার সকালে প্রথমে দিঘায় যাচ্ছেন রাজ্যপাল। সেখান থেকে সড়কপথে কাঁথিতে যাওয়ার কথা তাঁর। বুধবার মহালয়ার দিন থেকেই কলকাতাজুড়ে একাধিক পুজোর উদ্বোধন শুরু হয়ে গিয়েছে। বুধবারের পরে বৃহস্পতিবারও বিভিন্ন পুজো মণ্ডপ উদ্বোধন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের পর মণ্ডপে মণ্ডপে ভিড় জমাতে শুরু করেছেন দর্শনার্থীরা। এই আবহে রাজ্যপালের পুজোর উদ্বোধন করার খবর রাজনৈতিক উত্তেজনা তৈরি করেছে।