• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

ঝাড়খণ্ড থেকে গ্রেফতার সোনা, মির্জা গালিব স্ট্রিট শুটআউট কাণ্ডে গ্রেফতার পাঁচ

নিজস্ব প্রতিনিধি- মির্জা গালিব স্ট্রিটের গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত সোনা ওরফে মহম্মদ ফোহিউদ্দিনকে ঝাড়খণ্ডের গিরিডি থেকে গ্রেফতার করল লালবাজারের গোয়েন্দা বিভাগের গুন্ডা দমন শাখা। এই নিয়ে এখনও পর্যন্ত পুলিশের  হাতে গ্রেফতার পাঁচজন। কলকাতা পুলিশ সূত্রে খবর, মূল অভিযুক্ত সোনা সড়ক পথে পালিয়ে যায় ধানবাদে আত্মীয়ের বাড়িতে। সেখান থেকেই যান গিরিডিতে। অন্যদিকে সোনার ছেলে দিল্লিতে

নিজস্ব প্রতিনিধি- মির্জা গালিব স্ট্রিটের গুলি চালানোর ঘটনায় মূল অভিযুক্ত সোনা ওরফে মহম্মদ ফোহিউদ্দিনকে ঝাড়খণ্ডের গিরিডি থেকে গ্রেফতার করল লালবাজারের গোয়েন্দা বিভাগের গুন্ডা দমন শাখা। এই নিয়ে এখনও পর্যন্ত পুলিশের  হাতে গ্রেফতার পাঁচজন। কলকাতা পুলিশ সূত্রে খবর, মূল অভিযুক্ত সোনা সড়ক পথে পালিয়ে যায় ধানবাদে আত্মীয়ের বাড়িতে। সেখান থেকেই যান গিরিডিতে। অন্যদিকে সোনার ছেলে দিল্লিতে সিভিল সার্ভিসের পড়াশোনা করে। সেখানেও রয়েছে অভিযুক্তের বাড়ি। সূত্রের খবর, দিল্লি যেতে পারেন সোনা, এই সন্দেহে সোনার দিল্লির বাড়িতেও তল্লাশি চালায় কলকাতা পুলিশ। সেখানে সোনার ছেলেকে চাপ দিতেই বেরিয়ে আসে বাবার খবর।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে মির্জা গালিব স্ট্রিটের এক যুবককে পায়ে গুলি করার অভিযোগ ওঠে সোনার বিরুদ্ধে। তারপর থেকেই ফেরার ছিলেন তিনি। গুরুতর আহত অবস্থায় যুবককে ভর্তি করানো হয়েছিল কলকাতা মেডিক্যাল কলেজে। ঘটনার তদন্তে নেমে বাইক রেষারেষির কথা জানতে পারে পুলিশ।  তদন্তে শনিবার রাতে আসিফ আহমেদ, ফারুক খান এবং আফসার আলিকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। পরের দিন, অর্থাৎ রবিবার গ্রেফতার করা হয় সম্পর্কে সোনার শ্যালক সাব্বিরকে।