• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

সোনারপুরে দুটি কাঠের গোডাউনে আগুন, ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন

সোনারপুর, ১৩ ফেব্রুয়ারি: সোনারপুরে দুটি কাঠের গুদামে আগুন। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পড়ে গোটা এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী দোকানগুলিতেও। খবর দেওয়া হয় দমকল বিভাগকেও। ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। দমকল সুত্রে জানা গিয়েছে, আজ, মঙ্গলবার ভোর সাড়ে চারটা নাগাদ তারা আগুন লাগার খবর পান। সঙ্গে সঙ্গে বারুইপুর ও

সোনারপুর, ১৩ ফেব্রুয়ারি: সোনারপুরে দুটি কাঠের গুদামে আগুন। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে পড়ে গোটা এলাকায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে পার্শ্ববর্তী দোকানগুলিতেও। খবর দেওয়া হয় দমকল বিভাগকেও। ঘটনাস্থলে আসে দমকলের দুটি ইঞ্জিন। দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

দমকল সুত্রে জানা গিয়েছে, আজ, মঙ্গলবার ভোর সাড়ে চারটা নাগাদ তারা আগুন লাগার খবর পান। সঙ্গে সঙ্গে বারুইপুর ও সোনারপুর থেকে দমকলের দুটি ইঞ্জিন আগুন যেভাবে আসে ঘটনাস্থলে। ঘটনাস্থলে বেশ কিছু কাঠ মজুত ছিল। সেখানে আগুন লেগে যেতেই দ্রুত ছড়িয়ে পড়ে। স্থানীয় বাসিন্দারাই প্রথমে আগুন দেখতে পান। তারাই খবর দেন দমকল বিভাগে। এই ঘটনায় কেউ আগুন লাগিয়েছে, নাকি সর্ট-সার্কিট থেকে আগুন লেগেছে, তা খতিয়ে দেখছে দমকল বিভাগ।