শালবনির পিড়াকাটা বাজারে খড় বােঝাই চলন্ত গাড়িতে আগুন, এলাকায় আতঙ্ক

প্রতীকী ছবি (File Photo: iStock)

ঘটনাটি ঘটে পশ্চিম মেদিনীপুর জেলার শালবনি ব্লকের পিড়াকাটা বাজারে। আচমকা খড় বােঝাই ট্রাকে আগুন লেগে যাওয়ার ঘটনায় গােটা এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সেই সঙ্গে ওই এলাকার বাসিন্দারা আতঙ্কে ছােটাছুটি শুরু করে দেয়।

স্থানীয় বাসিন্দারা বাড়ি থেকে টুলু পাম্প চালিয়ে আগুন নেভানাের কাজ শুরু করে। যার ফলে পিড়াকাটা গােয়ালতােড় রাস্তায় দু’ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পিড়াকাটা ফাঁড়ির পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কি কারণে ওই গাড়িতে আগুন লেগেছিল তা খতিয়ে দেখার কাজ শুরু করেছে পুলিশ। গাড়িটির আংশিক ক্ষতি হলেও গাড়িতে থাল গাড়ির চালক ও খালাসী কোনক্রমে প্রাণে বেঁচে গিয়েছেন। গােয়ালতােড় এর দিক থেকে খড় বােঝাই করে ট্রাকটি মেদিনীপুরের দিকে যাওয়ার সময় ওই ঘটনাটি ঘটে।


তবে স্থানীয় বাসিন্দারা দ্রুত আগুন নেভানাের চেষ্ট করায় বড় ধরনের দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে এলাকার বাসিন্দারা। পিড়াকাটা বাজারে রাজ্য সড়কের ওপর জনবহুল এলাকায় ওই গাড়িতে আগুন লাগার ঘটনায় রীতিমতাে আতঙ্ক ছড়িয়ে পড়ে গােটা এলাকায়।

তবে স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় বড় ধরনের দুর্ঘটনা ঘটেনি। রাত থেকে পুলিশ ট্রাকটি সরিয়ে নিয়ে যাওয়ার পর ওই রাস্তায় যানবাহন চলাচল শুরু হয়।