• facebook
  • twitter
Sunday, 8 September, 2024

শিশু পুত্রকে আছড়ে মেরে আত্মঘাতী বাবা

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: স্বামী স্ত্রীর অশান্তির জেরে নয় মাসের শিশু পুত্রকে আছাড় মেরে, সেই শিশু পুত্রের মৃত্যুর খবর পেয়ে আত্মঘাতী হল বাবা। ঘটনাটি ঘটে দুর্গাপুরের কোকোভেন থানার অন্তর্গত 28 নম্বর ওয়ার্ডের সগরভাঙ্গা রুইদাসপাড়া এলাকায়। ঘটনাকে ঘিরে শোকের ছায়া এলাকায়। ঘটনা প্রসঙ্গে জানা যায়, সুজন রুইদাস নামের এক বছর নয়ের শিশু যখন বিছানায় খেলা করে, সে

সীতারাম মুখোপাধ্যায়, আসানসোল: স্বামী স্ত্রীর অশান্তির জেরে নয় মাসের শিশু পুত্রকে আছাড় মেরে, সেই শিশু পুত্রের মৃত্যুর খবর পেয়ে আত্মঘাতী হল বাবা। ঘটনাটি ঘটে দুর্গাপুরের কোকোভেন থানার অন্তর্গত 28 নম্বর ওয়ার্ডের সগরভাঙ্গা রুইদাসপাড়া এলাকায়। ঘটনাকে ঘিরে শোকের ছায়া এলাকায়।

ঘটনা প্রসঙ্গে জানা যায়, সুজন রুইদাস নামের এক বছর নয়ের শিশু যখন বিছানায় খেলা করে, সে সময়ে চলছিল বছর ৩৫-এর স্বামী আবির রুইদাস ও তাঁর স্ত্রী সরমা রুইদাসের মধ্যে চরম অশান্তি। আর তারই মধ্যে হঠাৎ করেই আবির নিজের সন্তানকে বিছানা থেকে তুলে আছাড় মারে বলেই অভিযোগ। আর এরপরই এলাকাবাসীরা বিষয়টি জানতেই, তাঁরা ছুটে এসে আবিরকে চড় থাপ্পড় মারতেই সে এলাকা ছেড়ে পালিয়ে যায়।

এদিকে ওই শিশুকে প্রথমে আশঙ্কাজনক অবস্থায় দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার অবস্থা আশঙ্কাজনক লক্ষ্য করে তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রাস্তাতে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় শিশুটির। আর এই খবর ছড়িয়ে পড়তেই দুর্গাপুর স্টেশন সংলগ্ন রেললাইনে আত্মঘাতী হন আবির। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দিনমজুরির কাজ করে সংসার চালাত আবির ও তাঁর স্ত্রী। নিত্যদিন তাঁদের অশান্তি লেগেই থাকত।

শনিবার এই অশান্তি চরম পর্যায়ে পৌঁছতেই এমনই ভয়াবহ ঘটনা ঘটায় হতচকিত হয়ে পড়েছেন তাঁরা। এই ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে যান দুর্গাপুর নগর নিগমের প্রাক্তন কাউন্সিলর অঙ্কিত চৌধুরী ও স্থানীয় প্রশাসক মন্ডলীর সদস্য দীপঙ্কর লাহা সহ স্থানীয় নেতৃত্ব। মুহূর্তে ঘটা এই ভয়াবহ ঘটনায় সকলেই শোকস্তব্ধ হয়ে পড়েছেন। সমস্ত ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।