• facebook
  • twitter
Thursday, 19 September, 2024

দিদি নাম্বার ১ চ্যাম্পিয়ন ঘাটাল মহকুমা শাসকের দুই কন্যা

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর– জি বাংলার জনপ্রিয় শো “দিদি নম্বর ওয়ান’। আর তাতে চ্যাম্পিয়ন মহকুমা শাসকের দুই যমজ মেয়ে। পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাসের দুই ৬ বছরের যমজ কন্যা শ্রীনিকা ও তৃষিকা জি বাংলার জনপ্রিয় শো”দিদি নম্বর ওয়ান’ এর চ্যাম্পিয়ন হলো। “দিদি নম্বর ওয়ান’-এর সিজন ৯-এর জুনিয়র এপিসোডে চ্যাম্পিয়ন হল যমজ কন্যা

নিজস্ব সংবাদদাতা, পশ্চিম মেদিনীপুর– জি বাংলার জনপ্রিয় শো “দিদি নম্বর ওয়ান’। আর তাতে চ্যাম্পিয়ন মহকুমা শাসকের দুই যমজ মেয়ে। পশ্চিম মেদিনীপুর জেলার ঘাটালের মহকুমা শাসক সুমন বিশ্বাসের দুই ৬ বছরের যমজ কন্যা শ্রীনিকা ও তৃষিকা জি বাংলার জনপ্রিয় শো”দিদি নম্বর ওয়ান’ এর চ্যাম্পিয়ন হলো। “দিদি নম্বর ওয়ান’-এর সিজন ৯-এর জুনিয়র এপিসোডে চ্যাম্পিয়ন হল যমজ কন্যা শ্রীনিকা বিশ্বাস ও তৃষিকা বিশ্বাস।

এর আগে ঘাটাল অরবিন্দ স্টেডিয়ামে অডিশন হয়। তারপর কোলকাতার জি বাংলার অফিসে দ্বিতীয় অডিশন হয় ৭ই জুন। ১০ ই জুন সোমবার এই এপিসোডের শ্যুটিং হয়। হুগলী ও কলকাতার প্রতিযোগীদের হারিয়ে চ্যাম্পিয়ন হয় দুই ছয় বছরের যমজ কন্যা শ্রীনিকা ও তৃষিকা। ঘাটালের মহকুমাশাসক সুমন বিশ্বাস বলেন, এই এপিসোডটি কবে দেখানো হবে, সেটি এখনও জি বাংলা চ্যানেলের তরফে জানানো হয়নি। তবে টেলিকাস্ট হওয়ার আগেই চ্যাম্পিয়ন সার্টিফিকেট হাতে নিয়ে গর্বিত খোদ মহকুমা শাসক। সুমন বিশ্বাস এবং তার পরিবার জানান মেয়েদের মাত্র ৬ বছর বয়সে এই ধরনের অ্যাচিভমেন্ট সত্যিই আনন্দ দিচ্ছে।